প্রধান উপদেষ্টার মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের চিকিৎসার জন্য গঠিত মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়াতে জনসাধারণকে অনুরোধ করেছে বিএসএমএমইউ।

প্রধান উপদেষ্টার মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ


অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের চিকিৎসার জন্য গঠিত মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. সায়েদুর রহমান এক বার্তায় মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে এই অনুরোধ জানান।

বার্তায় বলা হয়, প্রধান উপদেষ্টার জন্য গঠিত মেডিকেল টিম একটি নৈমিত্তিক ব্যবস্থা, যা রাষ্ট্র ও সরকার প্রধানদের চিকিৎসায় নিয়মিত গঠন করা হয়ে থাকে। এ নিয়ে কোনো ধরনের গুজব ছড়ানো সমীচীন নয়। জনগণকে এই বিষয়ে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দেন বিএসএমএমইউ’র ভাইস চ্যান্সেলর।

মেডিকেল টিম গঠনের বিষয়টি মঙ্গলবারই প্রকাশ্যে আসে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অ্যানেস্থেসিয়া, অ্যানালজেসিয়া অ্যান্ড ইন্টেনসিভ কেয়ার মেডিসিন বিভাগের ভারপ্রাপ্ত অধ্যাপক ডা. মো. মোস্তাফা কামাল স্বাক্ষরিত অফিস আদেশে প্রধান উপদেষ্টার জরুরি চিকিৎসা নিশ্চিত করার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণের কথা উল্লেখ করা হয়।

প্রসঙ্গত, জরুরি ভিত্তিতে আইসিইউ-২ এবং নির্দিষ্ট একটি বেড প্রস্তুত রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়াও জরুরি রাত্রীকালীন চিকিৎসা ব্যবস্থাপনায় সাতজন চিকিৎসকের একটি টিম প্রস্তুত রাখা হয়েছে। টিমটিতে রয়েছেন কার্ডিয়াক, অ্যানাস্থেসিয়া এবং আইসিসিইউ বিশেষজ্ঞ চিকিৎসকসহ সিনিয়র সদস্যরা।

এ ব্যাপারে জনসাধারণকে গুজবে কান না দিয়ে পরিস্থিতি বিবেচনা করে দায়িত্বশীল আচরণ করার অনুরোধ জানানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top