হেলেনা জাহাঙ্গীর ও রাসেল মিয়ার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: ধর্মীয় অনুভূতিতে আঘাত ও মানহানির অভিযোগে হেলেনা জাহাঙ্গীর ও অভিনেতা রাসেল মিয়ার বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলা করা হয়েছে। মুসলিম ধর্মাবলম্বীদের প্রতি তাদের বক্তব্যকে ধর্মীয় অনুভূতিতে আঘাত বলে অভিযোগ করা হয়েছে।

হেলেনা জাহাঙ্গীর ও রাসেল মিয়ার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলা



ধর্মীয় অনুভূতিতে আঘাত ও মানহানির অভিযোগে আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী এবং জয়যাত্রা টেলিভিশনের চেয়ারপারসন হেলেনা জাহাঙ্গীর ও অভিনেতা রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিন রেজার আদালতে নেসার উদ্দিন বাহাদুর নামে এক ব্যক্তি এই মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মতিঝিল থানা পুলিশকে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, রাসেল মিয়া হেলেনা জাহাঙ্গীরকে তার কথিত বোন বলে পরিচয় দেন এবং নিজেকে বিখ্যাত চিত্রনায়ক হিসেবে দাবি করেন। ২০২২ সালের ১ সেপ্টেম্বর সন্ধ্যায় হেলেনা জাহাঙ্গীরের একটি বক্তব্য বাদীর দৃষ্টিগোচর হয়, যেখানে তিনি বলেন, "ওযু করে হলে গিয়ে ছবি দেখে বের হয়ে নামাজ পড়া যাবে।" এ ধরনের মন্তব্য মুসলিম ধর্মাবলম্বীদের জন্য অত্যন্ত অপমানজনক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে।

অভিযোগে আরও বলা হয়, রাসেল মিয়া ২১ সেপ্টেম্বর থানায় গিয়ে কোরআন ছুঁয়ে মিথ্যা শপথ করেন। এভাবে একাধিকবার কোরআন শরীফ ছুঁয়ে মিথ্যা প্রতিষ্ঠার চেষ্টা করেছেন, যা মুসলিম সমাজে কোরআন অবমাননার শামিল এবং বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। বাদীর দাবি, হেলেনা জাহাঙ্গীর ও রাসেল মিয়া সচেতনভাবে ইসলাম ধর্মের বিরুদ্ধে অপমানজনক বক্তব্য দিয়েছেন এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top