বিএনপির দাবি: দ্রুত নির্বাচনের পরিবেশ নিশ্চিত করুন অন্তর্বর্তী সরকার

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বিএনপি অন্তর্বর্তীকালীন সরকারকে দ্রুত নির্বাচনের পরিবেশ নিশ্চিত করার আহ্বান জানিয়েছে। সংবিধান অনুযায়ী সংসদীয় নির্বাচন ব্যবস্থা অব্যাহত থাকবে।

বিএনপির দাবি দ্রুত নির্বাচনের পরিবেশ নিশ্চিত করুন অন্তর্বর্তী সরকার


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন অন্তর্বর্তীকালীন সরকারকে দ্রুত নির্বাচনের পরিবেশ তৈরি করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, "জনগণের ক্ষমতা জনগণের হাতে ফিরিয়ে দিতে হবে।"

সোমবার (২১ অক্টোবর) শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে ডা. জাহিদ এসব কথা বলেন। যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর আহমদসহ অন্যান্য নেতারা এ সময় উপস্থিত ছিলেন। বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, দেশে বিদ্যমান সংসদীয় নির্বাচন ব্যবস্থা অব্যাহত থাকবে এবং সংখ্যানুপাতিক পদ্ধতি চাপিয়ে দেওয়া যাবে না।

তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন হওয়া উচিত এবং বিএনপির দেওয়া ৩১ দফা অনুযায়ী দেশের নির্বাচন ব্যবস্থা সংস্কার করা প্রয়োজন। বিএনপি আশা করে, অন্তর্বর্তীকালীন সরকার যত দ্রুত সম্ভব সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করবে।

এছাড়া, আওয়ামী লীগ সভাপতির ভারতে সমাবেশ করার গুজবের বিষয়ে তিনি মন্তব্য করেন, "ভারত একটি স্বাধীন দেশ, তাদের সরকারের এমন কোনো উদ্দেশ্য নেই, এবং যারা এই গুজব ছড়াচ্ছে তারা মাঠ গরম করতে চাইছে।"

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top