নির্বাচনের রোড ম্যাপ ঘোষণার আহ্বান বিএনপির

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রধান রাজনৈতিক দলগুলোর ঐক্যমতের ভিত্তিতে নতুন নির্বাচন কমিশন গঠন এবং একটি নির্দিষ্ট রোড ম্যাপ ঘোষণা করার জন্য প্রধান উপদেষ্টার প্রতি আহ্বান জানিয়েছে।

নির্বাচনের রোড ম্যাপ ঘোষণার আহ্বান বিএনপির



আজ শনিবার বিকেলে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সাথে সংলাপের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানান।

মির্জা ফখরুল বলেন, “নির্বাচন কমিশন নিয়োগ আইন স্থগিত করে প্রধান রাজনৈতিক দলের ঐক্যমতের ভিত্তিতে দ্রুত একটি নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। এছাড়া, নির্বাচন কবে হবে তার একটি সুনির্দিষ্ট রোড ম্যাপ ঘোষণা করতে হবে।”

বিএনপির প্রতিনিধি দল, যার নেতৃত্বে ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রায় এক ঘণ্টা ধরে সংলাপ চালান। এসময় তারা জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড নিয়ে আইন পরিবর্তনের প্রস্তাব দেন এবং বিতর্কিত ব্যক্তিদের নির্বাচন সংস্কার কমিশনে অন্তর্ভুক্ত না করার ব্যাপারে জোর দেন।

ফখরুল জানান, প্রধান উপদেষ্টা আশ্বস্ত করেছেন যে নির্বাচন তাদের সর্বোচ্চ অগ্রাধিকারে রয়েছে এবং বিএনপির দাবিগুলো অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করা হচ্ছে। তিনি আরও বলেন, “আমাদের দাবিগুলো জনগণের দাবি এবং প্রধান উপদেষ্টা আমাদের সহযোগিতা করছেন।”

সংলাপে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top