শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন আশঙ্কা প্রকাশ করেছেন যে, আসন্ন নভেম্বর মাসে অনুষ্ঠেয় প্রেসিডেন্ট নির্বাচন শান্তিপূর্ণ নাও হতে পারে। শুক্রবার তিনি রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের উসকানিমূলক মন্তব্যের প্রেক্ষাপটে এ উদ্বেগ প্রকাশ করেন।

শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের



ট্রাম্প এখনও ২০২০ সালের নির্বাচনে নিজের পরাজয় মেনে নিতে পারছেন না, যা নির্বাচন সংশ্লিষ্ট অনেককেই চিন্তিত করেছে।

ওয়াশিংটন থেকে এএফপির এক প্রতিবেদনে জানানো হয়, বাইডেন নির্বাচনের আগে ট্রাম্পের ক্রমবর্ধমান উগ্র ভাষার প্রচারণার জন্য উদ্বেগ প্রকাশ করেন এবং আইনপ্রণেতা ও বিশ্লেষকদের সতর্ক করেন। ট্রাম্প ২০২০ সালের নির্বাচনে ব্যাপক প্রতারণার অভিযোগ তোলেন, যা তার সমর্থকদের ক্ষুব্ধ করে তুলেছিল এবং এর ফলে ২০২১ সালের ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে ব্যাপক ভাঙচুর ও সহিংসতা ঘটে।

বাইডেন সাংবাদিকদের বলেন, "আমি আত্মবিশ্বাসী যে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে এই নির্বাচন শান্তিপূর্ণ হবে কিনা তা নিয়ে আমি নিশ্চিত নই।" তিনি আরও বলেন, "ট্রাম্প যা বলেছেন এবং শেষ মুহূর্ত পর্যন্ত যা বলে চলেছেন, নির্বাচনের ফলাফল তার পছন্দ না হলে পরিস্থিতি বিপজ্জনক হতে পারে।"

২০২১ সালে ট্রাম্পকে ইমপিচ করা হয়েছিল তার সমর্থকদের ক্যাপিটল হিলে দাঙ্গায় উসকানি দেওয়ার অভিযোগে। তার সমর্থকরা পুলিশ কর্মকর্তাদের আক্রমণ করে এবং ক্যাপিটল হিলের দরজা-জানালা ভাঙচুর করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top