রাষ্ট্র সংস্কারের পাশাপাশি মৌলিক বিষয়ে কাজের প্রস্তাব জামায়াতের

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামী রাষ্ট্র সংস্কারের পাশাপাশি কিছু মৌলিক বিষয়ে কাজ করার জন্য অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানিয়েছে। শনিবার বিকালে ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তী সরকারের উপদেষ্টাদের সাথে সংলাপে জামায়াতের প্রতিনিধি দলের সদস্যরা এ প্রস্তাব তুলে ধরেন।

রাষ্ট্র সংস্কারের পাশাপাশি মৌলিক বিষয়ে কাজের প্রস্তাব জামায়াতের



সংলাপটি অনুষ্ঠিত হয় প্রধান উপদেষ্টার কার্যালয় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায়।

সংলাপ শেষে জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান সাংবাদিকদের বলেন, "আমরা এসেছি দেশ ও জাতির প্রয়োজনে। এই সরকার নির্দলীয়, অন্তর্বর্তীকালীন সরকার, যারা দেশ শাসনের জন্য আসেননি। তাদের উদ্দেশ্য হলো সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। তারা কিছু মৌলিক বিষয়ে কাজ করবেন এবং কিছু সংস্কার করবেন। এ বিষয়ে আমরা আলোচনা করেছি।"

ডা. শফিকুর রহমান আরও জানান, আগামী ৯ অক্টোবর একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে জামায়াতের প্রস্তাবনা তুলে ধরা হবে। তিনি বলেন, "আমরা আশা করছি, অন্তর্বর্তী সরকার নিরপেক্ষভাবে দেশকে একটি ভালো অবস্থানে নিয়ে যাবে এবং জাতিকে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবে।"

সংলাপে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি, ষড়যন্ত্র প্রতিরোধ, এবং সরকারের সঙ্গে জনগণের অংশীদারিত্ব নিয়ে আলোচনা হয়েছে। আসন্ন দুর্গাপূজা নিয়ে জামায়াত আমীর বলেন, "জনগণের সম্পৃক্ততা এবং আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে এবারের দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপিত হবে।"

জামায়াতের প্রতিনিধি দলে ছিলেন নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান, ডা. সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহের, আ ন ম শামসুল ইসলাম, মাওলানা রফিকুল ইসলাম খান, মাওলানা আবদুল হালিম, সাইফুল আলম খান মিলন, নুরুল ইসলাম বুলবুল, মুহাম্মদ সেলিম উদ্দিন, এবং মোবারক হোসাইন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top