বকশীগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব!

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন উর রশিদ: জামালপুরের বকশীগঞ্জে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব।

বকশীগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব!


প্রতিমা বিসর্জন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনা বাহিনী, থানা পুলিশ ও বিজিবি , ফায়ার সার্ভিসের কর্মীদের ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে বিজর্সন কার্যক্রম সম্পন্ন করা হয়।

এ উপলক্ষে রোববার (১৩ অক্টোবর) বিকালে বকশীগঞ্জ পৌর এলাকার কুড়ি পাড়া ব্রিজের নিচে ৯ টি প্রতিমা, মালিরচর ঘোষ পাড়ায় ২ টি প্রতিমা ও সারমারা এলাকায় একটি প্রতিমা বিসর্জন দেওয়া হয়। এসময় সনাতন সম্প্রদায়ের কয়েকশ ভক্ত,পুণ্যার্থী উপস্থিত ছিলেন। 

বিসর্জনকালে উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) আসমা উল হুসনা, বকশীগঞ্জ থানার ওসি খন্দকার শাকের আহমেদ, সাবেক সিভিল সার্জন ডা. সিদ্ধেসর সাহা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রমেশ চন্দ্র রায়, উপজেলা শিল্প ও বণিক সমিতির সদস্য সচিব শাকিল তালুকদার, উপজেলা ছাত্রদলের আহŸায়ক জোবাইদুল ইসলাম শামীম সহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। 

সুশৃঙ্খল ভাবে পুজার কার্যক্রম সম্পন্ন হওয়ায় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।  

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top