বকশীগঞ্জে বিস্ফোরক মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বকশীগঞ্জে বিস্ফোরক দ্রব্য আইনে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার। তদন্তের ভিত্তিতে রিমান্ডের আবেদন করে আইনশৃঙ্খলা রক্ষায় তৎপরতা জোরদার করা হয়েছে।

বকশীগঞ্জে বিস্ফোরক মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার


জামালপুরের বকশীগঞ্জে বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব গাজী আমানুজ্জামান (৫০) গ্রেপ্তার হয়েছেন। তিনি বগারচর ইউনিয়নের আমানুজ্জামান মডার্ন কলেজের প্রতিষ্ঠাতা এবং জামালপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বকশীগঞ্জ থানা-পুলিশ তাঁকে আদালতে হাজির করে জামালপুর কারাগারে পাঠানোর নির্দেশনা পায়। এর আগে, সোমবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বগারচর ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।


বকশীগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা মো. আবু সাঈদ জানান, বিএনপির নেতা আনিসুর রহমান (৫০) ৪ আগস্ট বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন, যেখানে গাজী আমানুজ্জামানকে এজাহারভুক্ত আসামি করা হয়। ওই মামলায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহিনা বেগম ও সেক্রেটারি ইসমাইল হোসেন বাবুল তালুকদারসহ ১৩৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া, মামলায় অজ্ঞাতনামা আরও ২০০-৩০০ জনকে আসামি করা হয়েছে।


থানা সূত্র মতে, ৪ আগস্ট বেলা ১২টার দিকে মেরুরচর ইউনিয়নের মাদারের চর এলাকায় বিএনপির দলীয় মিছিলে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। অভিযোগে বলা হয়, হামলাকারীরা বিএনপির অফিস এবং সরকারি প্রতিষ্ঠানে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়। ঘটনার পর থানায় মামলা দায়ের করা হয়।


বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, "মামলার তদন্ত চলছে, এবং প্রমাণিত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।" তিনি জানান, গাজী আমানুজ্জামানের জন্য তিন দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ আরও জানায়, রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় আইনশৃঙ্খলা রক্ষায় কড়া নজরদারি বজায় রাখা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top