সাংবিধানিক সংকট মোকাবেলায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান নজরুল ইসলাম খানের

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বিএনপি নেতা নজরুল ইসলাম খান বলেন, কোনো সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা হলে, বিএনপি ও গণতন্ত্রকামী দলগুলো ঐক্যবদ্ধভাবে তা মোকাবিলা করবে।

সাংবিধানিক সংকট মোকাবেলায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান নজরুল ইসলাম খানের


আজ বুধবার রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, "যে কোনো সাংবিধানিক বা রাজনৈতিক সংকট সৃষ্টি করার অপপ্রয়াস হলে আমরা ঐক্যবদ্ধভাবে তা মোকাবিলা করব।" তিনি জানান, পতিত স্বৈরাচার ও তাদের দোসররা নানান কৌশলে রাজনৈতিক ও সাংবিধানিক সংকট সৃষ্টি করতে চাচ্ছে, কিন্তু তা সফল হবে না।

বৈঠকে বিএনপি নেতারা প্রধান উপদেষ্টার সঙ্গে দেশের চলমান রাজনৈতিক সংকট, সংস্কার কার্যক্রম ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার বিষয়ে আলোচনা করেন। নজরুল ইসলাম খান বলেন, "আমাদের মূল লক্ষ্য গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। জনগণের সংকটগুলো দ্রুত নিরসন করা এবং চলমান আন্দোলনের আকাঙ্ক্ষা পূরণে কাজ করা।"

তিনি আরও বলেন, "স্বৈরাচারের দোসররা যদি সাংবিধানিক সংকট সৃষ্টি করতে চায়, তাহলে আমরা আন্দোলনরত রাজনৈতিক দল ও গণতন্ত্রকামী সংগঠনগুলোর সঙ্গে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করব। এই লড়াইয়ে বহু সাথীর রক্তের বিনিময়ে যে পরিবর্তন অর্জিত হয়েছে, সেটাকে সুরক্ষা ও সুদৃঢ় করতে আমাদের জাতীয় ঐক্য প্রয়োজন।"

নজরুল ইসলাম খান রাজনৈতিক দল ও বিভিন্ন শ্রেণি-পেশার সংগঠনকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, "সকলকে দৃঢ়তর ঐক্য গড়ে তুলতে হবে, যাতে কেউ নতুন করে সংকট সৃষ্টি করতে না পারে। এ বিষয়ে আমাদের সবার হুঁশিয়ার থাকতে হবে।"

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সালাহউদ্দিন আহমেদও উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top