ময়মনসিংহে সাংবাদিকদের উপর হামলা: বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন উর রশিদ: ময়মনসিংহে যমুনা টেলিভিশনের ব্যুরো চিফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিস বাবু ও ক্লাবের সাংবাদিকগন তীব্র নিন্দা জানিয়েছেন।

ময়মনসিংহে সাংবাদিকদের উপর হামলা: বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা



আজ বুধবার (৯ অক্টোবর), ময়মনসিংহে এই ঘটনা ঘটে। জানা যায়, যমুনা টেলিভিশনের সাংবাদিক হোসাইন শাহীদ ও দেলোয়ার হোসেন মোটরসাইকেলযোগে অ্যাসাইনমেন্টে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে এবং কথা কাটাকাটি হয়। এতে মোটরসাইকেল আরোহীর সঙ্গে থাকা একজন বাইক থেকে পড়ে যায়। ফলে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল আরোহী পাথর তুলে সাংবাদিক হোসাইন শাহীদকে মারতে উদ্যত হন। সহকর্মীকে বাঁচাতে গেলে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের ওপর চড়াও হন সেই দুর্বৃত্ত। পাথর দিয়ে আঘাত করেন তাকে। এতে দেলোয়ার হোসেনের হাত ভেঙে যায়। তিনি এখন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

বকশীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিস বাবু বলেন, “এই ঘটনা সাংবাদিকতার স্বাধীনতার উপর একটি গুরুতর হামলা। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই এবং হামলাকারীদের দ্রুত বিচারের দাবি জানাই।”

তিনি আরও বলেন, “সাংবাদিকরা সত্য তথ্য প্রকাশ করার চেষ্টা করে থাকে। তাদের উপর এই ধরনের হামলা অত্যন্ত নিন্দনীয়। আমরা আশা করি, আইনশৃঙ্খলা বাহিনী এই ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের শাস্তি দেবে।”
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top