আসিফ নজরুল: সাহাবুদ্দিনের রাষ্ট্রপতি পদে থাকার যোগ্যতা নিয়ে প্রশ্ন

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে মিথ্যাচারের অভিযোগে রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ড. আসিফ নজরুল।

আসিফ নজরুল: সাহাবুদ্দিনের রাষ্ট্রপতি পদে থাকার যোগ্যতা নিয়ে প্রশ্ন
সাহাবুদ্দিনের রাষ্ট্রপতি পদে থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন আসিফ নজরুল


আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল সোমবার সচিবালয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদে থাকার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতির দেওয়া মন্তব্যকে মিথ্যাচার আখ্যা দিয়ে তিনি বলেন, সাহাবুদ্দিনের এ পদে থাকার যোগ্যতা নিয়ে সংশয় তৈরি হয়েছে। ড. নজরুল বলেন, যদি রাষ্ট্রপতি তার বক্তব্যে অটল থাকেন, তাহলে বিষয়টি উপদেষ্টা পরিষদে উপস্থাপন করা হবে এবং সেখানে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

আসিফ নজরুল আরও জানান, সুপ্রিম কোর্টের বিচারপতিরা ইতোমধ্যে মতামত দিয়েছেন এবং রাষ্ট্রপতির বক্তব্যে স্ববিরোধিতা স্পষ্ট। তিনি বলেন, "রাষ্ট্রপতির এখন আর এ পদে থাকার অধিকার নেই। তার দেওয়া ভাষণে তিনি বলেছেন শেখ হাসিনা পদত্যাগ করেছেন। তবে আড়াই মাস পরে কীভাবে তিনি এ নিয়ে প্রশ্ন তোলেন?"

এর আগে একটি গণমাধ্যমে শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির দেওয়া বক্তব্যে বলা হয়েছিল, "আমি শুনেছি তিনি পদত্যাগ করেছেন, তবে কোনো দালিলিক প্রমাণ আমার কাছে নেই। বহু চেষ্টা করেও আমি ব্যর্থ হয়েছি। হয়তো তিনি সময় পাননি।"

রাষ্ট্রপতির এই বক্তব্য নিয়ে বিতর্ক সৃষ্টি হলে, ড. নজরুল তা নিয়ে তার প্রতিক্রিয়া জানান এবং বিষয়টি আরও তদন্ত করার প্রয়োজনীয়তা তুলে ধরেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top