জামালপুরে ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার ২

Seba Hot News : সেবা হট নিউজ
0

মাসুদুর রহমান: জামালপুরে অভিযানে ৬০০ টাপেনটাডল ট্যাবলেট ও নগদ তিন লক্ষ ঊনত্রিশ হাজার পাঁচশত পঞ্চাশ টাকাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

জামালপুরে ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার ২
৬০০ ট্যাবলেট ও ৩ লক্ষ টাকা উদ্ধার


শুক্রবার( ২৫ অক্টোবর)  রাত ০৮: ৪৫ মিনিটে জামালপুর সদর থানার কেন্দুয়া কালিবাড়ী ইউনিয়নের কাঁচাসড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে জামালপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি-১)।  গ্রেফতারকৃতরা হলেন কালাবহ সুইচ গেট মোড় এলাকার মরহুম শফিকুলের ছেলে  মোঃ রাজু (৩০)  এবিং কাচাসড়া আকন্দ বাড়ী এলাকার মুরহুম আব্দুল আওয়াল আকন্দের ছেলে অনিক রহমান (২৪) ।  বিষয়টি শনিবার (২৬ অক্টোবর)  সকালে নিশ্চিত করেছেন ওসি ডিবি সাকিব আহমেদ। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার  কথা স্বীকার করেছে ৷  তাদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং পরবর্তী আইনী পক্রিয়ার জন্য  সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  

ডিবি পুলিশের কার্যালয় থেকে জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর পুলিশ সুপার এর নির্দেশে শুক্রবার রাতে এসআই আসাদুজ্জামান এর নেতৃত্বে  জামালপুর সদর থানার কেন্দুয়া কালিবাড়ী ইউনিয়নের কাঁচাসড়া আকন্দবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ ৷ ৫০ পিচ ট্যাবলেট সহ রাস্তা থেকে মো: রাজু ও অনিক রহমানকে আটক করে ব্যবসায়ী সাকিলের বাড়ীতে গেলে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে কাচাসড়া দক্ষিণ পাড়ার আকন্দবাড়ীর   ফজলুল হক আকন্দের  ছেলে সাগর রহমান শাকিল  (২১) পালিয় যায় ৷   পরে পুলিশ সাকিলের বাড়ীতে অভিযান করে ৫৫০ পিচ টাপেনডাটল ট্যাবেলট ও নগদ তিন লক্ষ ঊনত্রিশ হাজার পাঁচশত পঞ্চাশ টাকা উদ্ধার করে৷  পরে ডিবির এসআই আসাদুজ্জামান বাদী হয়ে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ২৯(ক) / ৪১ ধারায় ৩ জনের বিরুদ্ধে শনিবার (২৬ অক্টোবর)  জামালপুর সদর থানায় মামলা দায়ের করে।  তিনি জানান, পলাতক সাকিলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে৷ 


এ দিকে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: সোহরাব হোসাইন জানান, মাদক ব্যবসায়ীরা সবার শত্রু।  তারা ছাত্র ও যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। পুলিশ সুপারের নির্দেশে জামালপুর পুলিশ ও ডিবি পুলিশ প্রতিনিয়ত বিশেষ অভিযান পরিচালনা করছে। অবৈধ মাদকদ্রব্য নির্মুলে পুলিশ ও ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে৷

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top