সেনাপ্রধানের আহ্বান: সম্প্রীতির মাধ্যমে দুর্গোৎসব উদযাপন

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান আজ ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনকালে অন্য ধর্মাবলম্বীদের সহযোগিতা ও সম্প্রীতির মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে শারদীয় দুর্গোৎসব উদযাপনে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

সেনাপ্রধানের আহ্বান সম্প্রীতির মাধ্যমে দুর্গোৎসব উদযাপন



শনিবার দুর্গাপূজা উদযাপন উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করতে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেন তিনি। এসময় সেনাপ্রধান হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, "অন্তর্বর্তী সরকারের নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে পূজার নিরাপত্তা নিশ্চিত করতে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।"

সেনাপ্রধান আরও জানান, দেশব্যাপী পূজামণ্ডপসমূহে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সেনাবাহিনী বিভিন্ন জেলায় মোতায়েন রয়েছে। সেই সঙ্গে তিনি আশা প্রকাশ করেন, হিন্দু ধর্মাবলম্বীরা উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপন করতে সক্ষম হবেন।

পরিদর্শনকালে সেনাপ্রধান মহানগর সর্বজনীন পূজা কমিটি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতিসহ সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন এবং তাদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top