আর্জেন্টিনা ও ব্রাজিলের বিশ্বকাপ বাছাই পর্বের লড়াই: কঠিন চ্যালেঞ্জ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আর্জেন্টিনা ও ব্রাজিল লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বে মুখোমুখি। আর্জেন্টিনা ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামবে, আর ব্রাজিল চিলির বিপক্ষে।

আর্জেন্টিনা ও ব্রাজিলের বিশ্বকাপ বাছাই পর্বের লড়াই কঠিন চ্যালেঞ্জ



আর্জেন্টিনা ও ব্রাজিলের বিশ্বকাপ বাছাই পর্ব: লড়াইয়ের ময়দানে দুই পরাশক্তি

লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বের উত্তেজনা তুঙ্গে। আজ মাঠে নামছে ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা রাত ৩টায় ভেনেজুয়েলার বিপক্ষে নামবে, আর পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ভোর ৬টায় চিলির মুখোমুখি হবে। আর্জেন্টিনা পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করলেও ব্রাজিল রয়েছে অনেকটা পিছিয়ে, পাঁচ নম্বরে।

আর্জেন্টিনার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তাদের প্রিয় দলকে মাঠে দেখতে। যদিও ম্যাচের আগে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে লিওনেল স্কালোনির দল। হ্যারিকেন মিল্টনের কারণে মায়ামি থেকে সরাসরি ভেনেজুয়েলায় পৌঁছানো সম্ভব হয়নি আর্জেন্টাইন দলের। শেষ পর্যন্ত কলম্বিয়া হয়ে মাতুরিনে পৌঁছাতে হয়েছে দলকে। ভ্রমণজনিত এই জটিলতার কারণে চিন্তিত স্কালোনি বলেন, "আমরা মাত্র একদিন আগে পৌঁছাচ্ছি এবং আমাদের থামতে হয়েছে। এই পরিস্থিতি দলের জন্য সহজ নয়।"

বিশ্বকাপ বাছাইয়ের এই পর্বে আর্জেন্টিনা দলের বেশ কয়েকজন মূল খেলোয়াড় অনুপস্থিত। দলে নেই মার্কাস অ্যাকুনা, পাওলো দিবালা, নিকো গঞ্জালেস, আলেসান্দ্রো গার্নাচো এবং ভ্যালেন্টিন কার্বোনি। তবে দলে ফিরেছেন কিংবদন্তি লিওনেল মেসি, যিনি দলকে অতিরিক্ত সাহস যোগাবেন। গোলরক্ষক এমি মার্টিনেজের পরিবর্তে গোলবারে থাকবেন জেরোনিমো রুল্লি।

অন্যদিকে, ব্রাজিল দল এই মুহূর্তে খারাপ সময় পার করছে। সান্তিয়াগোতে চিলির বিপক্ষে ম্যাচের চেয়ে সেখানকার হোটেলে থাকা বিখ্যাত ইংলিশ গায়ক পল ম্যাককার্টনের কনসার্ট বেশি আলোড়ন তুলেছে। মাঠে ছন্দহীনতা, সাফল্যের অভাব, এবং গোলের সংকট তাদের সামনে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। চিলির বিপক্ষে ম্যাচে ব্রাজিলের একাদশ চূড়ান্ত হয়েছে, যেখানে হলুদ জার্সিতে অভিষেক হবে আবনের ও ইগর জেসুসের।

ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র স্বীকার করেছেন যে তার দল কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তিনি বলেন, "আমরা খারাপ ফল করছি, তবে দল হিসেবে একত্রিত হয়ে এই পরিস্থিতি থেকে উত্তরণের চেষ্টা করব। আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো দলগতভাবে ঐক্যবদ্ধ থাকা।"

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top