উল্লাপাড়ায় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু

Seba Hot News : সেবা হট নিউজ
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে সুজন মাহমুদ (১৭)। নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের কালিয়া‌কৈড় গ্রামের এ ঘটনা ঘটে।

উল্লাপাড়ায় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু



নিহত সুজন ওই ইউনিয়নের কালিয়া‌কৈড় গ্রামের মোঃ নবীনূরের ছেলে ও কালিয়াকৈর কলেজের ২য় বর্ষের ছাত্র। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবার সূত্রে জানা যায়, মোহনপুর হাট থেকে ধান বিক্রি করে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বাড়িতে ফিরছিল কিশোর সুজন মাহমুদ। ফেরার পথে কালিয়াকৈড় নামক স্থানে শাহিন মন্ডলের বাড়ির উঠানে পৌঁছালে হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হয়। 

এতে সুজন আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহনপুর ইউনিয়নের সংরিক্ষত ১,২,৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মাকসুদা শারমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ছেলেটি স্থানীয় কলেজ এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তাঁর এমন মৃত্যু খুবই দুঃখজনক। 

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আবু সালেহ মোহাম্মদ হাসনাত বলেন, বজ্রপাতে কিশোর নিহত হবার খবর নিশ্চিত হওয়া মাত্রই আমি বিষয়টি কর্তৃপক্ষকে অবগত করেছি। নিহতের পরিবারকে আর্থিক সহায়তার বিষয়ে কোন নির্দেশনা পেলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top