বকশীগঞ্জে ডিবির অভিযানে ৬ পেশাদার জুয়াড়ি আটক

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন উর রশিদ: বকশীগঞ্জে ডিবি-২ এর অভিযানে পৌর এলাকার পশ্চিমপাড়া থেকে ৬ পেশাদার জুয়াড়ি আটক। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে ডিবির অভিযান অব্যাহত।

বকশীগঞ্জে ডিবির অভিযানে ৬ পেশাদার জুয়াড়ি আটক
বকশীগঞ্জে ডিবি-২ এর অভিযানে পৌর এলাকা থেকে ৬ জুয়াড়ি আটক


জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার পশ্চিমপাড়া থেকে ডিবি-২ এর একটি অভিযানে পেশাদার ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে পৌর এলাকার চরকাউরিয়া পশ্চিমপাড়া এলাকায় ডিবি-২ এর দল এ অভিযান পরিচালনা করে। অভিযানে জুয়ার আসর থেকে জুয়ার সরঞ্জাম সহ জুয়ারিদের আটক করা হয়। আটককৃত জুয়ারিরা দীর্ঘদিন ধরে জুয়ার আসর পরিচালনা করে আসছিল বলে জানা গেছে।

আটককৃতরা হলেন, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মো. আ. জলিলের পুত্র মো. আবু তালেব(২৬), মো. হাসেম মিয়ার পুত্র মো. শাকিল (৩০, মৃত ইনতাজ আলীর পুত্র মো. হামিদুর মিয়া, মো. আব্দুল মতিনের পুত্র মো. মজনু মিয়া, মৃত শরাফত আলীর পুত্র মো. দেলোয়ার হোসেন(৪২), দেওয়ানগঞ্জ উপজেলার মো. শরীফ উদ্দিনের পুত্র আব্দুস সোবাহান আলী। 

ডিবি -২ ওসি সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি আশ্বাস দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top