শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ২৫২ এসআইকে সারদা থেকে অব্যাহতি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: শৃঙ্খলাভঙ্গের দায়ে সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ জন উপপরিদর্শককে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয়েছে।

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ২৫২ এসআইকে সারদা থেকে অব্যাহতি


রাজশাহীর চারঘাটে অবস্থিত সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ জন উপপরিদর্শককে (এসআই) শৃঙ্খলাভঙ্গের অভিযোগে অব্যাহতি দেওয়া হয়েছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে, ৪০তম বিসিএস (পুলিশ) প্রবেশনারি ব্যাচ-২০২৩-এর কুচকাওয়াজ অনুশীলন চলাকালে তাঁরা সরবরাহকৃত নাশতা গ্রহণ না করে মাঠে বিশৃঙ্খলা তৈরি করেন। এরপর তাঁরা প্যারেড ছাড়ার অনুমতি ছাড়াই নিজেদের ব্যারাকে ফিরে যান। এই ঘটনার পর তাঁদের তিন দিনের মধ্যে কৈফিয়ত জমা দিতে বলা হয়। তবে তাঁদের কৈফিয়ত সন্তোষজনক না হওয়ায় চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে তাঁদের বরখাস্ত করা হয়।

অব্যাহতি পাওয়া এসআইদের কয়েকজন জানান, শৃঙ্খলাভঙ্গের বিষয়টি প্রশিক্ষণের শেষ ধাপের কুচকাওয়াজ স্থগিত হওয়ার পরই প্রকাশ্যে আসে। তখন তাঁদের কিছু প্রশিক্ষণার্থীকে ছুটিতে পাঠানো হয়েছিল এবং ছুটি শেষে ফেরার নির্দেশ দেওয়া হলেও বরখাস্তের আদেশ আগে থেকেই থানাগুলোতে পৌঁছে দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশ একাডেমির অধ্যক্ষ ও অতিরিক্ত আইজিপি মাসুদুর রহমান ভুঞা জানান, শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাঁদের পর্যায়ক্রমে বরখাস্ত করা হচ্ছে এবং চিঠি ইস্যু করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top