উল্লাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের মৃত্যু

Seba Hot News : সেবা হট নিউজ
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল চৌরাস্তা মোড়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে সবুজ আলী শেখ(২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

উল্লাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের মৃত্যু



শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ধোপাকান্দি এলাকার ন্যাশনাল ফুড ভিলেজ এর সামনে ইটভাটার পার্শে এ হামলার স্বীকার হয় সবুজ। সে রশিদপুর পূর্বপাড়া গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে এবং মুন্সিগঞ্জ আকিজ গ্রুপের কর্মী। 

নিহত সবুজের বড়ভাই ও সাবেক ইউপি সদস্য মোহাব্বত আলী শামীম জানান, বরেদ্র এক্সপ্রেস ট্রাভেসের চেকার হিসেবে সবুজের ভাই ফিরোজ কাজ করে। ফিরোজ অসুস্থ্য থাকায় তার ছোট ভাই সবুজ ঐ সময় ডিউটিতে কর্মরত ছিল। রাত ২ টা ১৫ মিনিটের সময় ডিউটিরত সবুজের সাথে কথা হয় তার ভাই ফিরোজের। কিছুক্ষণ পর থেকেই  তার মুঠো ফোন বন্ধ পাওয়া যায়। 

তিনি আরও জানান, সবুজকে না পেয়ে এ সময় অন্য গাড়ির চেকারদেরকে ফোন দিলে তারা খোজাখুজি শুরু করে সবুজকে। এক পর্যায়ে তারা পাশের ইটভাটার কাছে মুমূর্ষ অবস্থায় সবুজকে দেখতে পায়। স্বজনরা ধারণা করছে সবুজকে পরিকল্পিতভাবে হামলা করে খুন করা হয়েছে। পরে সবুজকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  

সলঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন আহম্মেদ বলেন, সকালে খবর পেয়ে নিহত সবুজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়। পরে তার মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারি রির্পোট পেলে পরবর্তীতে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top