রৌমারীর জিঞ্জিরাম নদী থেকে ভেন চালকের লাশ উদ্ধার

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: নদী থেকে আরিফুল ইসলাম মুন্না ওরফে আকিদুল (৩৫) নামের এক ভেন চালকের মরদেহ উদ্ধার করেছে রৌমারী থানার পুলিশ। 

রৌমারীর জিঞ্জিরাম নদী থেকে ভেন চালকের লাশ উদ্ধার



সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত সাড়ে ৫ টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের আন্তর্জাতিক মেইন পিলাল ১০৬৩-৪ এস হতে প্রায় ৩’শ মিটার বাংলাদেশ অভ্যন্তরে বোল্লাপাড়া গ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, বোল্লাপাড়া গ্রাম এলাকায় জিঞ্জিরাম নদীর পানিতে ডুবন্ত অবস্থায় আকিদুলের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা রৌমারী থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ওই ভেন চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত ব্যক্তি গত কয়েক মাস আগে থেকে ভেন চালাতেন। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে যাত্রী নিয়ে রৌমারী বাজারের উদ্দেশ্যে রওনা দেন। সে পাশ্ববর্তী রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গি গ্রামের খোকা মিয়ার ছেলে।

স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য সেলিনা খাতুন বলেন, খুব সকালে জানতে পারি নদীতে লাশ দেখা যায়। পরে আমি সেখানে যাই এবং পুলিশকে সংবাদ দেই। তারা লাশ নিয়ে চলে যায়। 

রৌমারী থানার ওসি তদন্ত কর্মকর্তা আল হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করি। লাশের গলায় সামান্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এখন পর্যন্ত কোন ক্লু খোজে পাওয়া যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top