উল্লাপাড়ায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু

Seba Hot News : সেবা হট নিউজ
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে আশরাফুল ইসলাম (৪০) ও রুহুল আমিন (২৮) নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। 

উল্লাপাড়ায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু



শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উল্লাপাড়া পৌর শহর থেকে বাড়ী ফেরার পথে পথিমধ্যে বজ্রপাতে আক্রান্ত হয়ে তাদের মৃত্যু হয়েছে। 

নিহত আশরাফুল ইসলাম সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের বেলাল হোসেনের ছেলে ও রুহুল আমিন একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায়, বজ্রপাতে নিহত দুই শ্রমিক উল্লাপাড়া পৌর শহরে দিনমজুরের কাজ করতো। সন্ধ্যায় কাজ শেষে তাঁরা দুজন এক সঙ্গে বাড়ি ফেরার পথে প্রচন্ড ঝড়বৃষ্টি শুরু হয়। সেই বৃষ্টির মধ্যেই ভিজে বাড়ী ফেরার পথে ফাকা ফসলের মাঠ পারি দেওয়ার সময় বজ্রপাতে আক্রান্ত হয়ে শঙ্কাহীন অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তারা। তৎক্ষণাত স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

নাগরৌহা গ্রামের ইউপি সদস্য সাহারুল হক সাচ্ছু বলেন, বজ্রপাতে নিহত দুজনই নাগরৌহা গ্রামের শ্রমজীবী ও দিনমজুর ছিলেন। বিষয়টি খুবই মর্মান্তিক। রবিবার সকালে উভয়ের জানাজা শেষে কবরস্থ করা হয়েছে। 

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আবু সালেহ মোহাম্মদ হাসনাত রবিবার সকালে বজ্রপাতে নিহত দুই শ্রমিকের স্বজনদের সাথে দেখা করেন এবং তাদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন। 
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top