পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আজ ১২ রবিউল আউয়াল, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সমগ্র মুসলিম বিশ্বসহ বাংলাদেশে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে দিনটি পালিত হচ্ছে। এই দিনটি মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর জন্মদিন হিসেবে বিশেষভাবে উদযাপিত হয়ে থাকে। ৫৭০ সালে আরবের মক্কা নগরীতে কুরাইশ বংশে জন্মগ্রহণকারী মহানবী (সা.) মানবজাতির মুক্তির দিশারী হিসেবে প্রেরিত হয়েছিলেন।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ



এ উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ পক্ষকালব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানমালার আয়োজন করেছে। আজ সরকারি ছুটি, এবং দেশের সর্বত্র পবিত্র দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়া, ও বিভিন্ন ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে।

রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন এবং প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস এ উপলক্ষে পৃথক বাণী প্রদান করেছেন। ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষ সেমিনার, ক্বিরাত ও হামদ-না’ত প্রতিযোগিতা, ইসলামিক ক্যালিগ্রাফি প্রদর্শনী এবং বইমেলার আয়োজন করা হয়েছে।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসপাতাল, কারাগার, বৃদ্ধ নিবাস ও অন্যান্য সেবা প্রতিষ্ঠানে উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top