রাষ্ট্র পুনর্গঠনের লক্ষ্যে জাতীয় নাগরিক কমিটির আত্মপ্রকাশ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: ফ্যাসিবাদী শাসনব্যবস্থার বিলোপ এবং নতুন বাংলাদেশের রাজনৈতিক বন্দোবস্ত সফল করার লক্ষ্যে ৫৫ সদস্যবিশিষ্ট জাতীয় নাগরিক কমিটি আত্মপ্রকাশ করেছে। রোববার বিকেল ৫টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

রাষ্ট্র পুনর্গঠনের লক্ষ্যে জাতীয় নাগরিক কমিটির আত্মপ্রকাশ



কমিটির আহ্বায়ক হিসেবে নাসির উদ্দিন পাটওয়ারী, সদস্য সচিব হিসেবে ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেন এবং মুখপাত্র হিসেবে শামান্তা শারমিন দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। এছাড়াও গণঅভ্যুত্থানে শহীদ পরিবারের তিন সদস্য—স্বর্ণা আক্তার, সালমান মুহাম্মাদ মুক্তাদির, ও আকরাম হুসেইন—কেও কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

অনুষ্ঠানে জুলাই মাসের গণঅভ্যুত্থানে শহীদ ও আহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। নাসির উদ্দিন পাটওয়ারী জানান, এই কমিটি কোনো রাজনৈতিক দল নয়, বরং ছাত্র ও জনতার সঙ্গে একত্রিত হয়ে স্বৈরাচারী শক্তির বিরুদ্ধে লড়াইয়ের জন্য গঠিত হয়েছে।

সদস্য সচিব আখতার হোসেন লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশকে স্বৈরাচার মুক্ত করতে এবং ন্যায়ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য এই কমিটি কাজ করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top