মেলান্দহে সেনাসদস্যের স্ত্রীর মৃতদেহ উদ্ধার

Seba Hot News : সেবা হট নিউজ
0

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহের দুরমুঠ গ্রামের সেনাসদস্য আ: সালামের স্ত্রী শাহিনা বেগম (৩৭) এর হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মেলান্দহে সেনাসদস্যের স্ত্রীর মৃতদেহ উদ্ধার



১১ সেপ্টেম্বর বুধবার সকালে বিষয়টি প্রতিবেশিদের নজরে আসলে চারদিকে হইচই পড়ে যায়। শাহিনা বেগম আদ্রা ইউনিয়নের আলাইপাড় গ্রামের গুইন্ধে শেখের মেয়ে। ওই সেনা পরিবারে দুই সন্তান আছে। ঘটনার রাতে শাহিনার বাসায় একাই অবস্থান করছিলেন।

প্রতিবেশিরা জানিয়েছেন, শাহিনা বেগম প্রতিদিন সকালে মর্নিং ওয়ার্ক করতেন। ঘটনার দিন তাকে আর দেখা যায়নি। সকাল ৮/৯টার দিকে বাসায় কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয়। আশপাশের লোকজন বাসার গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে শাহিনার হাত-পা বাঁধা অর্ধনগ্ন নিথর দেহ দেখতে পায়। একই সাথে বাসার মালামাল এলোমেলো অবস্থায় দেখেছেন। মুহুর্তেই খবরটি চারদিকে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় জমায়। ধারণা করা হচ্ছে, ওই গৃহবধূকে লুটের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ধর্ষণ শেষে হত্যা করা হতে পারে। খবর পেয়ে সেনা-পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

দুপুর আড়াইটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত মেলান্দহ থানার এসআই মাসুদুর রহমান জানিয়েছেন, সিআইডির ক্রাইম সিনের টিম আসার পর শাহিনার মৃতদেহ উদ্ধার শেষে মর্গে প্রেরণ করা হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top