প্রশাসনকে প্রতিপক্ষ না বানিয়ে তাদের সহযোগীতা করুন

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক লুৎফর রহমান ছাত্রদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা সর্বস্তরের প্রশাসনকে প্রতিপক্ষ না বানিয়ে তাদের সহযোগীতা করুন। 

প্রশাসনকে প্রতিপক্ষ না বানিয়ে তাদের সহযোগীতা করুন



সরকারি অফিসে হানা দিবেন না, এটি করলে ছাত্রদের প্রতি বাংলাদেশের মানুষের যে আস্থা, বিশ^াস, ভালোবাসা জন্মেছে সেটি বিনষ্ট হবে। আর ছাত্রদের থেকে বিশ^াস হারিয়ে ফেলা মানে, বাংলাদেশের অভ্যুত্থান থেকে বিশ^াস হারিয়ে ফেলা। 

বৃহস্পতিবার বিকেলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন জামালপুর জেলা শাখা আয়োজিত ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, এই প্ল্যাটফর্ম ব্যবহার করে কেউ অপকর্ম করার চেষ্টা করবেন না। তাহলে আপনাদের বিরুদ্ধে আবার ছাত্র-জনতা নামবে।

বৃহস্পতিবার বিকেলে জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে গণঅভ্যুত্থানের প্রেরণায় শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ, দেশ পুনর্গঠন, রাষ্ট্রসংস্কার, ঐক্য প্রতিষ্ঠা এবং দুর্নীতি, চাঁদাবাজি, সন্ত্রাসের বিরুদ্ধে এই ছাত্র-নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় সমন্বয়ক তৌহিদ মাহমুদ সিয়াম, আহনাফ সাঈদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।  

এদিকে, ছাত্র-নাগরিক মতবিনিময় সভার শেষের দিকে কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের উপর হামালার ঘটনা ঘটেছে। এতে রাফিউল ইসলাম চাকলাদার (২২), সাজ্জাদ হোসেন (২২) ও তাসনীম জাহান (২১) নামে তিন জন শিক্ষার্থী আহত হয়। আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পরবর্তীতে আহত শিক্ষার্থীরা রাতে হামলার প্রতিবাদে জামালপুর জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। এ সময় আহত শিক্ষার্থী রাফিউল ইসলাম চাকলাদার, সাজ্জাদ হোসেন ও তাসনীম জাহান অভিযোগ করে বলেন, মতবিনিময় সভা চলাকালীন কলেজ ক্যাম্পাসে বসে থাকা অবস্থায় আল মারুফ শুভ নামে একজন আমাদের কাছে জানতে চায় কেন্দ্রীয় সমন্বয়করা কি আজ কমিটি দিবে কিনা। আমরা এ বিষয়ে কিছু জানি বলে তাকে জানাই। এরপর মারুফ আল শুভর নেতৃত্বে ১৪ থেকে ১৫ জনের একদল দুর্বত্ত আমাদের সাথে হাতাহাতি ও ধস্তাধস্তি শুরু করে। এর এক পর্যায়ে তারা হামলা শুরু করে ও রাফিউল ইসলাম চাকলাদরের মাথায় ধারালো ছুড়ি দিয়ে গুরুত্বর আঘাত করে। এছাড়াও সাজ্জাদ হোসেন ও তাসনীম জাহানকেও তারা আহত করে। সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন আহত শিক্ষার্থীরা। এ সময় বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থী, আহত শিক্ষার্থীদের অভিভাবক ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top