জামালপুরে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে ব্রহ্মপুত্র সেতুতে চাঁদাবাজি বন্ধ করাকে কেন্দ্র করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের ডাকাত আখ্যা দিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হয়েছে।

জামালপুরে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন



শনিবার বিকেলে শহরের বেলটিয়া এলাকায় এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জামালপুরের অন্যতম সমন্বয়ক মীর ইসহাক হাসান ইখলাস লিখিত বক্তব্যে বলেন, গত ৫ আগষ্ট সরকার পতনের প্রেক্ষিতে উদ্ভুত পরিস্থিতিতে জামালপুর শহরে চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও সংখ্যালঘুদের নিরাপত্তায় মাইকিং অব্যাহত রাখে শিক্ষার্থীরা। 

গত ৭ আগষ্ট সন্ধ্যায় ব্রহ্মপুত্র সেতুর টোল আদায়কারীদের অতিরিক্ত টাকা আদায় ও চাঁদাবাজির অভিযোগে বৈষম্যবিরোধী শিক্ষার্থীরা সেখানে যায়। তাদের উপস্থিতি টের পেয়ে টোল আদায়কারীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে নিরাপত্তার কারণে টোল আদায় অফিস কক্ষ থেকে ২ হাজার ৬০৩ টাকা, একটি মোবাইল ফোন, একটি মনিটর, একটি রাউটার, রশিদ বই উদ্ধার করে সেনাবাহিনীর কাছে শিক্ষার্থীরা হস্তান্তর করে। 

কিন্তু এই ঘটনার এক মাস পেরিয়ে গেলে ঘটনার আংশিক বিবরণ ও মিথ্যা তথ্যের ভিত্তিতে কয়েকটি গণমাধ্যমে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের ডাকাত প্রমাণ করতে মানহানিকর সংবাদ পরিবেশন করা হয়েছে। উদ্দেশ্যে প্রণোদিতভাবে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের হেয় করে সংবাদ প্রচার করায় নিন্দা জানিয়ে সঠিক সংবাদ প্রচারের আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হামিদুল হক সীমান্ত, উমর ফারুক, রাকিবুল ইসলাম রাকিব, জয় হোসেন, রাজন, শাহেদ, জুলফিকারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিতি ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top