বকশীগঞ্জে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ জনগণ, চাহিদার তুলনায় ঘাটতি চরমে

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন ইসলাম : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিদ্যুৎ বিভ্রাটের কারণে তীব্র গরমে জনজীবন অতিষ্ট হয়ে উঠেছে। প্রতিদিন ১-২ ঘণ্টা পর পর লোড শেডিংয়ের ফলে সাধারণ মানুষসহ ব্যবসায়ীরা ব্যাপক সমস্যার সম্মুখীন হচ্ছেন। বিদ্যুৎ না থাকার কারণে ব্যবসা-বাণিজ্যও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

বকশীগঞ্জে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ জনগণ, চাহিদার তুলনায় ঘাটতি চরমে



বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জানান, উপজেলায় ৯টি ফিডারের মাধ্যমে ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ সেবা পাচ্ছেন। কিন্তু ৭০ হাজার গ্রাহকের চাহিদা পূরণের জন্য প্রয়োজন ১৮ মেগাওয়াট বিদ্যুৎ, যেখানে দিনের বেলায় মাত্র ৬ মেগাওয়াট এবং সন্ধ্যার পর ৯ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে।

এ বিদ্যুৎ ঘাটতির ফলে বিভিন্ন এলাকায় প্রতিনিয়ত লোডশেডিং হচ্ছে, যা শিক্ষার্থী, ব্যবসায়ীসহ সব শ্রেণির মানুষকে ভোগান্তিতে ফেলেছে। ব্যবসা-বাণিজ্যে স্থবিরতা দেখা দিয়েছে। বিশেষ করে ছোট ও মাঝারি ব্যবসায়ীরা এই বিদ্যুৎ সমস্যার কারণে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হচ্ছেন। স্থানীয় জনগণের দাবি, অবিলম্বে বিদ্যুৎ সরবরাহ বাড়ানোর ব্যবস্থা নেওয়া হোক, নতুবা তাদের দৈনন্দিন জীবন ও ব্যবসা কার্যক্রম আরও বেশি ক্ষতিগ্রস্ত হবে।

এদিকে, বিদ্যুৎ বিভ্রাট নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অসন্তোষ বাড়ছে, তারা দ্রুত এই সমস্যার সমাধান চান।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top