কারো সাথে অন্যায় আচরণ করা হবে না- জামালপুরে চিফ প্রসিকিউটর

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর মোহাম্মদ তাজুল ইসলাম বলেছেন, জাতিসংঘকে আমাদের বিচারক, প্রসিকিউশন ও ডিফেন্স সবাইকে প্রশিক্ষণ প্রদান করার জন্য বলেছি। 

কারো সাথে অন্যায় আচরণ করা হবে না- জামালপুরে চিফ প্রসিকিউটর



কোর্ট বাংলাদেশে কিন্তু যেহেতু আন্তর্জাতিক আইনের অধীনে কিভাবে বিচার হবে এবং আমাদের অভিজ্ঞতা কম তাই প্রশিক্ষণ প্রয়োজন। যাতে ভবিষ্যতে তোমরাই যেন প্রশ্ন করতে না পারো তোমরা আইন না জেনে বিচার করেছো। 

বাংলাদেশের সকল নাগরিকের কাছে আমার প্রতিশ্রুতি ও অঙ্গীকার কারো সাথে অন্যায় আচরণ করা হবে না, ন্যায্য আইনগত অধিকার থেকে কেউ যেন বঞ্চিত না হয় তা নিশ্চিত করা হবে, ক্ষুদ্ধ হওয়ার কোন কারণ নেই। শনিবার দুপুরে জুরিস্ট ভয়েস আয়োজিত জেলা পরিষদ মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, যে অপরাধ হয়েছে তা সবার চোখের সামনে হয়েছে, সবকিছুর জলজ্যান্ত প্রমাণ রয়েছে, সকল স্বাক্ষী রয়েছে। বাংলাদেশে সকল মানুষের সামনে সবকিছু হয়েছে। এই বিচার করতে গিয়ে কোন অন্যায়, অনিয়ম, দুর্নীতির সাহায্য নেয়ার প্রয়োজন হবে না। আমরা আশা করছি খুব দ্রুতই বিচারক নিয়োগ দেয়া হবে, যারা সৎ, দক্ষ, সাহসী, করিগরি বিষয়ে বুঝবেন তাদের যেন বিচারক নিয়োগ দেয়া হয়।

জুরিস্ট ভয়েসের চেম্বার প্রধান অ্যাডভোকেট মোহাম্মদ ছানোয়ার হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম নবী, সাধারণ সম্পাদক মো: মাহফুজুর রহমান মন্টু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শওকত আলীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top