কুড়িগ্রামে ছাত্র সমন্বয়কে মারধর, দুই যুবদল নেতাকে ব‌হিষ্কার

Seba Hot News : সেবা হট নিউজ
0

জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার 'সুস্পষ্ট' অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা শাখার আহ্বায়ক নুর জামাল হক এবং সদস্য সচিব আতিকুর রহমান লেবুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কুড়িগ্রামে ছাত্র সমন্বয়কে মারধর, দুই যুবদল নেতাকে ব‌হিষ্কার



শুক্রবার  (০৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 


জেলা যুবদল সভাপ‌তি রায়হান ক‌বির এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।


দলীয় দাপ্ত‌রিক প‌্যা‌ডে প্রকা‌শিত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়ে‌ছে বহিষ্কৃত নেতৃবৃন্দের অপকর্মের কোনো দায়দা‌য়িত্ব দল নেবে না। 

এছাড়াও একই বিজ্ঞ‌প্তি‌তে দলের নেতাকর্মীদের বাহস্কৃত দুই নেতার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। 


যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ আব্দুল মোনায়েম মুন্না এবং সাধারণ মোঃ নুরুল ইসলাম নয়ন ইতিমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন ব‌লেও সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হ‌য়ে‌ছে।


বিজ্ঞ‌প্তি‌তে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অ‌ভি‌যোগ আনা হ‌লেও কী ধর‌ণের শৃঙ্খলা ভঙ্গ তা উ‌ল্লেখ করা হয়‌নি। ত‌বে জেলা যুবদ‌লের এক‌টি দা‌য়িত্বশীল সূ‌ত্রে জানা গে‌ছে‌, বৃহস্প‌তিবার রা‌তে না‌গেশ্বরী উপ‌জেলা শহ‌রে তা‌মিম না‌মে এক ছাত্র সমন্বয়ক‌কে মারধ‌রের ঘটনা ঘ‌টে। 

অ‌ভিযুক্ত দুই যুবদল নেতা ওই সমন্বয়কের ওপর হামলায় জ‌ড়িত। হামলায় আহত ওই সমন্বয়ক বর্তমা‌নে রংপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি র‌য়ে‌ছেন। 


এ ব‌্যাপা‌রে জান‌তে আহ্বায়ক মোঃ নুর জামাল হক এবং সদস্য সচিব মোঃ আতিকুর রহমান লেবুকে ফোন দি‌লে নুর জামাল ফোন রি‌সিভ ক‌রেন‌নি। আর আ‌তিকুর রহমান লেবু ব‌্যস্তার কথা ব‌লে সং‌যোগ কে‌টে দেন। প‌রে তা‌কে ফোন কর‌লে আর রি‌সিভ করেন‌নি।


কুড়িগ্রাম জেলা যুবদ‌লের সভাপ‌তি রায়হান ক‌বির জানান, সুস্পষ্ট অ‌ভি‌যো‌গের ভি‌ত্তি‌তে ওই দুই যুবদল নেতা‌কে দল থে‌কে ব‌হিষ্কার করা হ‌য়ে‌ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top