সাংবাদিক নাদিম হত্যা মামলা: চার্জশিট প্রত্যাখ্যান করলো বাদী!

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে আলোচিত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় চার্জশিট প্রত্যাখ্যান করেছে মামলার বাদী মনিরা বেগম।

সাংবাদিক নাদিম হত্যা মামলা চার্জশিট প্রত্যাখ্যান করলো বাদী!



মামলার প্রধান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। 


গত ২৭ আগস্ট জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বকশীগঞ্জ এর আমলী আদালতে সিআইডি এই চার্জশিট দাখিল করেছে।


বিষয়টি গত বুধবার জানাজানি হলে প্রকৃত আসামিকে চার্জশিটভুক্ত না করায় ক্ষুব্ধ হয়েছেন মামলার বাদী মনিরা বেগম। এ ঘটনার ১৪ মাস পর মামলার অভিযোপত্র দেওয়া হলো।


দাখিলকৃত ওই চার্জশিটে প্রধান আসামি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও বহিস্কৃত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু, রাকিবিল্লাহ রাকিব, রেজাউল করিম, শরিফ মিয়া, মনিরুজ্জামান মনির, বাদশা মিয়া, মো. শাহজালাল মিয়া, শফিকুল ইসলাম ও মো. তোফাজ্জল মিয়াকে অন্তর্ভুক্ত করা হয়।  


পাশাপাশি মামলার এজাহারের দুই নম্বর আসামি ও চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাতসহ ২৭ জনকে বাদ দেওয়া হয়েছে।


এদিকে মামলার দুই নম্বর আসামি সহ প্রকৃত আসামিকে মামলায় চার্জশিট থেকে বাদ দেওয়ায় দাখিলকৃত চার্জশিট প্রত্যাখ্যান করেছেন নাদিম হত্যা মামলার বাদী মনিরা বেগম। তিনি মামলার পুনরায় তদন্ত করে চার্জশিট দেওয়ার দাবি জানান। 


উল্লেখ্য, গত বছরের ১৪ জুন রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলানিউজ ২৪ ডটকমের সংবাদিক গোলাম রাব্বানী নাদিম। পর দিন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 


এ ঘটনায় ১৮ জুন বকশীগঞ্জ থানায় মাহমুদুল আলম বাবুসহ ২২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে মামলা করেন তার স্ত্রী মনিরা বেগম। 


সেই মামলায় দীর্ঘ তদন্ত শেষে ১৪ মাস পর চার্জশিট দাখিল করেন সিআইডি। 


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top