বিশৃঙ্খলা করলে বিএনপিতে ঠাঁই নেই : মোশারফ

Seba Hot News : সেবা হট নিউজ
0

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: চাঁদাবাজ, দখলবাজ ও বিশৃঙ্খলাকারীদের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী কৃষকদলের শীর্ষ নেতা ও সাবেক এমপি আলহাজ্ব মোশারফ হোসেন। 

বিশৃঙ্খলা করলে বিএনপিতে ঠাঁই নেই  মোশারফ



এখনো ষড়যন্ত্র চলছে, স্বৈরাচার আওয়ামী লীগ গুন্ডামী করে বিএনপির ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে, এজন্য দলীয় নেতাকর্মীদের সতর্ক ও সজাগ থাকার আহবান জানিয়েছেন। 

গত সোমবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডে ভাটগ্রাম ইউনিয়ন বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন। 

তিনি তৃণমূলে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সুশৃঙ্খল ও সু-সংগঠিত থাকার নির্দেশনা দিয়েছেন। 

কৃষকদলের এই শীর্ষ নেতা বলেন, আপনাদের এলাকায় যদি বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি, গুন্ডামী বা বিশৃঙ্খলা করতে আসে, তাকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করবেন। কোনো চাঁদাবাজের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই। নেতাকর্মীরাও সতর্ক এবং সাবধান থাকুন, বিশৃঙ্খলা করলে বিএনপিতে ঠাঁই নেই। 

ভাটগ্ৰাম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক জহুরুল মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সাবেক পৌর মেয়র সুশান্ত কুমার শান্ত, নন্দীগ্রাম পৌর বিএনপির সভাপতি আলেকজান্ডার, সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, ইয়াসিন আলী, বাচ্চু হোসেন, গোলাম হোসেন, ভাটগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুর রহমান, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক,  ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাসেম, সাংগঠনিক সম্পাদক আব্দুল রউফসহ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top