সেনাসদরে প্রধান উপদেষ্টা ড. ইউনূসের আগমন, গুরুত্বপূর্ণ ব্রিফিং

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সেনাসদরে প্রথমবারের মতো মাননীয় প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসের আগমন, জাতীয় নিরাপত্তা নিয়ে গুরুত্বপূর্ণ ব্রিফিং- খবর আইএসপিআর

সেনাসদরে প্রধান উপদেষ্টা ড. ইউনূসের আগমন, গুরুত্বপূর্ণ ব্রিফিং



অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ইউনূস আজ প্রথমবারের মতো সেনাসদরে আগমন করেন। 

সেনাসদরে তাঁর আগমনের সময় সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি তাঁকে স্বাগত জানান।

এই সময় মাননীয় পররাষ্ট্র উপদেষ্টা মোঃ তৌহিদ হোসেন, স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রতিরক্ষা ও জাতীয় সংহতি উন্নয়ন বিষয়ক বিশেষ সহকারি লেফটেন্যান্ট জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ, মন্ত্রিপরিষদ সচিব মোঃ মাহবুব হোসেনসহ সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া নৌবাহিনী ও বিমানবাহিনী প্রধান, পুলিশ মহাপরিদর্শক, বিভিন্ন গোয়েন্দা সংস্থা, বিজিবি, কোস্টগার্ড, আনসার ও ভিডিপি, র‍্যাবের মহাপরিচালকগণও উপস্থিত ছিলেন।

সেনাসদরে উপস্থিতির সময় মাননীয় প্রধান উপদেষ্টাকে জাতীয় নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়াদি নিয়ে ব্রিফ করা হয়। পরিদর্শন শেষে মাননীয় প্রধান উপদেষ্টা তাঁর মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন, যা ভবিষ্যতের কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে কার্যকর ভূমিকা রাখবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top