মেলান্দহ ইত্তেফাকুল ওলামার অনুদান প্রদান

Seba Hot News : সেবা হট নিউজ
0

জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে ইত্তেফাকুল ওলামার সভাপতি মুফতি শামসুদ্দিনের তৎপরতায় প্রয়াত হাফেজ মতিউর রহমানের পরিবারের মাঝে অর্ধলক্ষ টাকার অনুদান প্রদান করা হয়। 

মেলান্দহ ইত্তেফাকুল ওলামার অনুদান প্রদান



১০ সেপ্টেম্বর মাহমুদপুরের ইমামপুরস্থ গ্রামে উপজেলা ইত্তেফাকুল ওলামার সাধারণ সম্পাদক মুফতি সোলায়মান হোসেনের একটি টিম এই অনুদানের অর্থ প্রদান করেন। 

বাদ আসর প্রয়াত হাফেজ মতিউর রহমানের কবর জিয়ারত পূর্বে তার পরিবারের মাঝে এই অনুদান প্রদান উপস্থিত ছিলেন-উপজেলা ইত্তেফাকুল ওলামার সহসভাপতি হাফেজ-মাওলানা আব্দুর রহিম, মাওলানা ওয়াজেদ আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর মোহাম্মদ, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা ই¯্রাফিল, মাহমুদপুর ইউনিয়ন ইত্তেফাকুল ওলামার সভাপতি হাফেজ-মাওলানা শিব্বির আহম্মেদ, সাধারণ সম্পাদক মুফতি ওমর ফারুক এবং মাওলানা শহিদুল্লাহসহ গন্যমান্যব্যক্তিবর্গ।

উল্লেখ্য, হাফেজ মতিউর রহমান নেত্রকোনা থেকে বাল্যকালেই মাহমুদপুর এলাকায় এসে পড়াশোনা শেষে জীবদ্দশায় মাহমুদপুর বাজার মসজিদের ইমাম এবং খতিব ছিলেন। 

এলাকাবাসি মতিউর রহমানকে এক খন্ড জমি দিয়ে বসতি স্থাপন করে দেন। এরপর তিনি আর তাঁর জন্মস্থানে ফিরে যাননি। এখানেই বিয়ে করে আজীবন থেকে যান। গত দুই বছর আগে তিনি মারা যান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top