বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন ইসলাম: জামালপুরের বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে সাত জন শিক্ষার্থীকে হিফজ ছবক প্রদানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা



সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মেরুরচর দারুল উলূম কওমী মাদরাসার আয়োজনে মাদরাসা প্রাঙনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের সাবেক ভিপি হাফিজুর রহমান উজ্জল।

উক্ত মাদরাসার মোহতামিম মওলানা হামিদুল ইসলামের সঞ্চালনায় এবং আলোচনা সভায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মওলানা শাহ জালালের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান, বকশীগঞ্জ উলামা পরিষদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, মুফতী মুহিব হাসান, মুফতী আব্দুল্লাহ আল মামুন, মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সাবেক শিক্ষক সাইফুল ইসলাম, অভিভাবক আকরাম হোসেন ।

আলোচনা সভা শেষে মাদরাসার সাত জন শিক্ষার্থীকে হিফজ ছবক প্রদান করা হয় এবং বিশ্ব শান্তির দূত হযরত মুহাম্মদ (সা:) এর সিরাতুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

দোয়া ও আলোচনা সভায় শিক্ষক- শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, আলেম ও ওলামাগণ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় নবীজীর জীবনী, বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় নবীজীর ভূমিকা, সুষ্ঠু ও মেধাবী জাতি প্রতিষ্ঠায় কওমী মাদরাসার গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top