উল্লাপাড়া থানা অফিসার ইনচার্জের সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা

Seba Hot News : সেবা হট নিউজ
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার গণমাধ্যম কর্মীদের সাথে মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান মতবিনিময় সভা করেছেন।

উল্লাপাড়া থানা অফিসার ইনচার্জের সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা



সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ওসির নিজস্ব কার্যালয়েএই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্যে নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনা ও ক্ষতিগ্রস্তদের প্রতি সহমর্মিতা জানান। 

এ সময় চলমান পরিস্থিতি থেকে দেশকে উত্তরণের জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। দেশকে সন্ত্রাস, মাদক ও দূর্নীতি মুক্ত করে সংস্কারের মাধ্যমে বৈষম্যবিরোধী সমাজ গঠনের জন্য সাংবাদিকদের সাথে একাত্মতাও পোষণ করেন তিনি।

সভায় উল্লাপাড়া প্রেসের পক্ষে দৈনিক সমকাল প্রতিনিধি কল্যাণ ভৌমিক, দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা মোঃ আতিকুর রহমান জাহাঙ্গীর, দৈনিক করতোয়ার প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম, দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ আব্দুর সাত্তার, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোঃ সাহারুল হক সাচ্ছু, দৈনিক আমার সময়ের প্রতিনিধি মোঃ সাহেব আলী, দৈনিক ভোরের ডাক প্রত্রিকার প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান বাবলু, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি আতাউর রহমান রাজু, দৈনিক মানবজমিন প্রত্রিকার প্রতিনিধি রাজু আহমেদ সাহান, দৈনিক সরেজমিন প্রত্রিকার প্রতিনিধি মোঃ আব্দুল হাকিম মানিক সহ সাংবাদিক শাহ আলম,  তুহিন, শহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top