রৌমারীতে ভায়রার ছেলের হাতে ভায়রা খুন, যুবক আটক

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: ভায়রার ছেলের হাতে খালু বছির উদ্দিন (১০৫) নামের এক বৃদ্ধকে নির্মম ভাবে খুন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিজিবির সহায়তায় যুবককে আটক করে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

রৌমারীতে ভায়রার ছেলের হাতে ভায়রা খুন, যুবক আটক



আটক যুবক ঠাকুরগাঁও জেলার  পীরগঞ্জ উপজেলার ফাটারহাট এলাকার বেলতলি গ্রামের কলিম উদ্দিনের ছেলে নুর আলম মিয়া (৩৫) বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের উত্তর কাউনিয়ার চর গ্রামে।

পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, কলিম উদ্দিনের ছেলে নুরআলম গত সপ্তাহে উপজেলার উত্তর কাউনিয়ার চর খালু বছির উদ্দিনের বাড়িতে বেড়াতে আসেন। প্রতিরাতের ন্যায় প্যারালাইজড রোগে আক্রান্ত বছির উদ্দিন ও তার ভায়রার ছেলে ঘরের একই কক্ষে ঘুমায়। গভীর রাতে নুর আলম বাড়ির লোকজনকে ডেকে তুলে বলেন যে, খালু মারা গেছেন।

একথা শোনার সাথে সাথে নিহতের ছেলে সাইফুল ইসলাম রুমে গিয়ে দেখে তার বাবা মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এসময় পরিবারের লোকজনের সন্দেহ হলে নুর আলমকে আটকের চেষ্টা করলে সে ধাক্কা দিয়ে দৌড়ে পালানোর জন্য ভারত সীমান্তের অভ্যন্তরে প্রবেশ করলে ভারতীয় সিমান্ত রক্ষীবাহিনী বিএসএফ তাকে আটক করে।

নিহতের ছেলে সাইফুল ইসলাম জানান, আমার খালাতো ভাই নুর আলম গত কয়েকদিন থেকে আমাদের বাড়িতে অবস্থান করছিল। বাবা ও খালাতো ভাই একই রুমে থাকতেন। আজ গভীর রাতে খালাতো ভ্ইা বলে তোমাদের বাবা মারা গেছে। পরে বিষয়টি আমাদের সন্দেহ হলে তাকে আটকের চেষ্টা করি। কিন্ত সে ভারতের সীমানার দিকে পালিয়ে যায়। পরে তাকে বিএসএফ আটক করে বিজিবি’র কাছে হস্তান্তর করে। 

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মিজান বলেন, আটক যুবক হত্যাকান্ড ঘটিয়ে ভারতের কাউনিয়া চর সিমান্ত ১০৫৪ নং পিলার দিয়ে ভারতে অভ্যন্তরে পালানোর চেষ্টা করলে ভারতের বিএসএফ তাকে আটক করে। খবর পেয়ে দাঁতভাঙ্গা বিওপি ক্যাম্পের বিজিবি’র একটি টহলদল ঘটনাস্থানে যান এবং পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ফেরত আনেন। পরে বিজিবি ওই আটক যুবককে রৌমারী থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এবিষয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মর্তুজা বলেন, মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে এবং আসামিকেও আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে। 

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top