নাগেশ্বরীতে চোর সন্দেহে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

Seba Hot News : সেবা হট নিউজ
0

জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরীতে চোর সন্দেহে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে নাগেশ্বরী পৌর এলাকার বাগডাঙ্গা ফকিরটারি এলাকায় ঘটনাটি ঘটে।

নাগেশ্বরীতে চোর সন্দেহে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা



নিহত বৃদ্ধের নাম আব্দুল জলিল (৭৬)। তিনি পৌরসভার বল্লভপুর ভাসানীর বাজারের পাশের হুজুর মুন্সীর ছেলে।

স্থানীয়রা জানান, আগে চুরি করলেও বর্তমানে বয়স বেড়ে যাওয়ায় অনেক বছর থেকে চুরি ছেড়ে দিয়ে কবিরাজি করে জীবন জীবিকা নির্বাহ করেন আব্দুল জলিল। 
শনিবার রাতে ফকিরটারি এলাকায় কবিরাজি করতে গেলে ফাঁকা যায়গায় পেয়ে বেঁধে মারধর শুরু করে স্থানীয় কয়েকজন। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে খুঁচিয়ে হত্যা করা হয়। পরে সংশ্লিষ্ট ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম ইসরাইল পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে হাসপাতালে নিতে বলে। স্থানীয়রা তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল যাওয়ার আগে মারধর করা হয় জলিলকে। মারধরে সে মারা যায়।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রূপকুমার সরকার বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top