পাহাড়ে শান্তি ফেরাতে নতুনধারার আহবান

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: পাহাড়ে চলমান আন্দোলনকে ঘিরে একের পর অনাকাঙ্খিত ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি।

পাহাড়ে শান্তি ফেরাতে নতুনধারার আহবান



২৮ সেপ্টেম্বর নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, আবদুর রহমান, আফতাব মন্ডল প্রমুখ এক যৌথ বিবৃতিতে বলেন, পাহাড়ে শান্তি ফেরাতে কঠোর পদক্ষেপ নিতে হবে। যাতে করে দেশে কোনো বিভাজন করা না হয়। 

দেশে সবাইকে সমান অধিকার আর নিরাপত্তার মধ্য দিয়ে জীবন-যাপনের গ্যারান্টি দিতে ব্যর্থ হলে শেখ হাসিনার মত পালানোর পরিস্থিতি হতে পারে এই সরকার প্রধানেরও। যা আমরা কোনোভাবেই প্রত্যাশা করিনা বলেই চাই সততার সাথে-নীতির সাথে পাহাড়ের সমস্যা সমাধনে নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়।   

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top