ইসলামপুরে আইএইচটি শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অফ হেলথ টেকনোলজি পূর্বের ঘটনার জের ধরে তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার রাতে আইএইচটিতে এই ঘটনা ঘটে।

ইসলামপুরে আইএইচটি শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬



জানা গেছে,আইএইচটি শিক্ষক শাহ মো. মোখলেছুর রহমানের বিভিন্ন অনিয়ম,দূর্ণীতির অভিযোগ তুলে তার অপসারণের দাবী জানিয়ে গত মে মাসে সপ্তাহব্যাপী আন্দোলন করে শিক্ষার্থীরা। পরে ঘটনার তদন্ত টিম গঠন করায় বিচারের আশ্বাস পেয়ে আন্দোলন স্থগিত করে শিক্ষার্থীরা। পূর্বের ঘটনাকে কেন্দ্র করে তৃতীয়  ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্য দাওয়া পাল্টা দাওয়ার ঘটনায় লক্ষীপুর জেলার আব্দুস সাত্তারের পুত্র সাহারুল(২৪) শেরপুর জেলার মুন্সির চর গ্রামের মোবারক হোসেনের পুত্র মো. রনি(২৩) কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ গ্রামের জমশেদ আলমের পুত্র মোহাম্মদ ভান্ডারী (২২), শেরপুর জেলার কবিরাজ পাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র নবীন (২১) টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার চরপাডড়া গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র মাসুদ মিয়া (১৯) ময়মনসিংহ জেলার তারাকান্দা গ্রামের চান মিয়ার পুত্র রাকিব (২১) গুরুত্বর আহত হয়। দ্রæত আহতদের উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
 এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ সমন তালুকদার জানান, সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top