এবার লাল বলের প্রস্তুতি নিচ্ছেন সাকিব আল হাসান

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: চট্টগ্রামের মাটিতে সদ্যই লাল ও সবুজ দলের তিন দিনের প্রস্তুতি ম্যাচ শেষ হয়েছে। এর আগে হয়েছিল দুইদিনের আরেকটি ম্যাচ। প্রস্তুতি ম্যাচ শেষে বাংলাদেশ দলের ক্রিকেটাররা ঢাকার ক্যাম্পে যোগ দেবেন।

এবার লাল বলের প্রস্তুতি নিচ্ছেন সাকিব আল হাসান



পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ সামনে রেখে মিরপুরে আগামীকাল (শনিবার) থেকে শুরু হবে ক্যাম্প। তবে সেই ক্যাম্পে থাকছেন না সাকিব আল হাসান। গ্লোবাল টি-২০ লিগ খেলতে তিনি এখন কানাডাতে।

সেখানে ১২ আগস্ট পর্যন্ত সাকিবের থাকার ছাড়পত্র রয়েছে। যে কারণে টেস্টের অনুশীলনে থাকছেন না এই অলরাউন্ডার। সাম্প্রতিক সময়ে ব্যাটিংয়ে ভুগছেন সাকিব। চোখের সমস্যার জন্য তার হেড পজিশন নিয়েও আছে প্রশ্ন।

এর মধ্যে সাকিব টেস্ট খেলতে নামবেন কোনো প্রস্তুতি ছাড়াই। সব মিলিয়ে টেস্টের জন্য সাকিব কতটা প্রস্তুত সেই প্রশ্নও থেকে যায়! গ্লোবাল টি-২০ লিগে সাকিবের দল ফাইনাল খেললে টাইগারদের সঙ্গে একই বিমানে পাকিস্তান যেতে পারবেন কি না তা নিয়েও থাকছে সংশয়।

তবে সাদা বলের ক্রিকেট খেললেও নিজেকে লাল বলের জন্য প্রস্তুত রাখছেন সাকিব। বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপুকে এমনটি জানিয়েছেন টাইগার অলরাউন্ডার।

দেশের এক গণমাধ্যমকে লিপু বলেন, সাকিব খুব একটা অনুশীলনের সুযোগ পাবে না। সাকিবের সম্মতি আছে টেস্ট ম্যাচে অংশগ্রহণ করার। সে নিজেকে সেভাবেই প্রস্তুত করছে, আমার সাথে যতটুকু কথা হয়েছে।

তিনি আরো বলেন, এছাড়া ডিপেন্ড করতেছে তার দল সেমিতে যাবে কিনা। এনওসি ১২ তারিখ অবধি দেওয়া আছে। দুইদিন আগে যখন কথা হলো জানিয়েছে খেলবে। আমি যতটুকু জানি সে আগে ঢাকা আসবে।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top