বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে আর বাধা থাকলো না

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার করার মধ্য দিয়ে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশের কোন বাধা থাকলোনা। মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী সাইদুর রহমান এ কথা জানিয়েছেন। 

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে আর বাধা থাকলো না



এ সময় ডেপুটি গভর্নর নুরুন্নাহার, খুরশিদ আলম, ড. হাবিবুর রহমান, নির্বাহী পরিচালকসহ অন্য কমকর্তারা উপস্থিত ছিলেন। এদিন ডেপুটি গভর্নর কাজী সাইদুর রহমান ব্যাংক রিপোর্টারদের সঙ্গে এক মতবিনিময় সভায় বলেন, আপনারা আজ থেকে প্রবেশ করতে পারবেন।

তবে এমন কোনো প্রতিবেদন যেন না করা হয় যেটার সত্যতা নেই। যার কারণে পুরো আর্থিক খাতে সংকট দেখা দেয়। আমরা অনিয়মের সঙ্গে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। গত এপ্রিল মাস থেকে পেশাগত দায়িত্ব পালনের জন্য বাংলাদেশ ব্যাংকে প্রবেশ করতে পারছেন না বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। বাংলাদেশ ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অলিখিত নিষেধাজ্ঞার কারণে সাংবাদিকদের ব্যাংকের ভেতরে প্রবেশের অস্থায়ী পাস ইস্যু বন্ধ রাখা হয়।

অর্থনীতিবিষয়ক রিপোর্টিংয়ের সঙ্গে যুক্ত সাংবাদিকরা এবং গণমাধ্যমের সঙ্গে যুক্ত বিভিন্ন পেশাজীবী সংগঠন বিষয়টির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেয়। অবশেষে মঙ্গলবার থেকে এ নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হলো।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top