শেখ হাসিনা হতাশ, রাজনীতিতে ফিরে আসবেন না: সজীব ওয়াজেদ জয়

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: নিউজ আওয়ারে বিবিসির সঙ্গে কথা বলতে গিয়ে, শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন যে তাঁর মায়ের রাজনৈতিক পুনরুত্থান সম্ভব নয়। -বিবিসি ওয়ার্ড

শেখ হাসিনা হতাশ, রাজনীতিতে ফিরে আসবেন না: সজীব ওয়াজেদ জয়



তিনি বলছেন যে তাঁর মায়ের প্রতি জনগণের বিরোধিতা দেখে তাঁর মা "ভীষণ হতাশ" হয়েছেন, যিনি এত কঠোর পরিশ্রম করার পরও একটি সংখ্যালঘু গোষ্ঠীর বিরোধিতার মুখে পড়েছেন।

তিনি আরও বলেন যে, গতকাল থেকে শেখ হাসিনা পদত্যাগের কথা ভাবছিলেন এবং তার পরিবারের অনুরোধে নিজের নিরাপত্তার জন্য দেশ ছেড়েছেন।

তার মায়ের ক্ষমতায় থাকার রেকর্ডের পক্ষে প্রতিরক্ষা করে জয় বলেন, "তিনি বাংলাদেশের চেহারা বদলে দিয়েছেন। যখন তিনি ক্ষমতায় এসেছিলেন, তখন এটি একটি ব্যর্থ রাষ্ট্র হিসেবে বিবেচিত হত। এটি একটি গরিব দেশ ছিল। আজ পর্যন্ত এটি এশিয়ার একটি উঠতি টাইগার হিসেবে বিবেচিত হয়। তিনি খুবই হতাশ।"

জয় বিক্ষোভকারীদের সঙ্গে সরকারের কঠোর আচরণের অভিযোগ নাকচ করেন: “আপনি দেখেছেন, পুলিশের ১৩ জন সদস্য গতকাল নিহত হয়েছেন। তাই আপনি আশা করবেন পুলিশ কী করবে যখন গুণ্ডারা মানুষকে হত্যা করছে?”

বিক্ষোভে এখন পর্যন্ত অনেকেই প্রাণ হারিয়েছে, যাদের অধিকাংশই ছিল বিক্ষোভকারী।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top