আন্দোলনকারীদের উপর ক্ষুব্ধ সালমান মুক্তাদির

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: চলমান কোটা আন্দোলনে দেশের আলোচিত ইউটিউবার ‘রাফসান দ্য ছোটভাই’ খ্যাত ইফতেখার রাফসানের উপস্থিতিতে শিক্ষার্থীরা আপত্তি জানান। এতে তোপের মুখে পড়ে বাধ্য হয়ে এলাকা ছাড়তে হয় এই ইউটিউবারকে। 

আন্দোলনকারীদের উপর ক্ষুব্ধ সালমান মুক্তাদির



এ ঘটনায় নিন্দা প্রকাশ করেছেন অভিনেতা ও ইউটিউবার সালমান মুক্তাদির।

রাফসানের পাশে দাঁড়িয়ে এক ফেসবুক পোস্টে তিনি বলেন, একটা যুদ্ধ জেতার আগেই যদি সবার প্রাইড ইগো আর এগ্রোগেন্স দিয়ে নিজেরাই নিজেদের বিরুদ্ধে দাঁড়িয়ে যাই, তাইলে জেতার পর তো নিজের ভাইয়ের মাংসও খেয়ে ফেলব আমরা। রাফসানকে যদি সুন্দর করে বলা যেত, যে কত আশা ওর ওপর মানুষের, রাফসান কী অনুপ্রাণিত হয়ে আরো হেল্প করতো না? 

সালমান বলেন, এরকম করেই যদি আমরা আমাদের একতা প্রকাশ করি, তাহলে এক হওয়ার আহ্বান কাকে জানাচ্ছি? কাকে জড়ো হইতে বলতেছি? কাকে আওয়াজ তুলতে বলতেছি?

শনিবার ইফতেখার রাফসান তার নিজ গাড়িতে করে টিএসসি এলে বিক্ষোভকারী ছাত্ররা তাকে ঘিরে ধরে। এরপর তাকে দেখে ‘ভুয়া’ ‘ভুয়া’ স্লোগান দিতে থাকেন তারা।

পরে বাধ্য হয়ে দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করেন তিনি। এ সময় আন্দোলনকারীরা তার গাড়ির দিকে তেড়ে গেলে কয়েকজন শিক্ষার্থীর সহায়তায় রাফসান স্থান ত্যাগ করেন।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top