জামালপুরে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে সমাবেশ

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের স্টেশন রোডে দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি।

জামালপুরে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে সমাবেশ



জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট ফজলুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো: ওয়ারেছ আলী মামুন। এছাড়াও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ আব্দুল্লাহ আল মাসুদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, ছাত্র-জনতার গণঅভুত্থ্যানের মধ্য দিয়ে স্বৈরাচার শেখ হাসিনার পতন হয়েছে। এখন বিএনপির দাবী নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করে তাদের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দিয়ে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা। শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর সারাদেশে যে লুটপাট হচ্ছে তার সাথে বিএনপির কোন নেতাকর্মী জড়িত না, বিএনপি লুটতরাজে বিশ^াসী না। কোথাও যেন সংখ্যালঘু ও তাদের উপাসনালয়ের উপর হামলা না হয় সেজন্য সকল পর্যায়ের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান বক্তারা।  
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top