বকশীগঞ্জে সরকারি অফিসে আন্দোলনকারীদের হামলা-ভাঙচুর

Seba Hot News : সেবা হট নিউজ
0

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ঘিরে এক দফা দাবি আদায়ের লক্ষে বিভিন্ন সরকারি দপ্তরে ভাঙচুর, হাইওয়ে থানার পিকআপ ভ্যান, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেওয়া সহ ধরিয়ে দিয়েছে আন্দোলনকারীরা। 

বকশীগঞ্জে সরকারি অফিসে আন্দোলনকারীদের হামলা-ভাঙচুর



এতে করে থম থমে অবস্থা বিরাজ করছে বকশীগঞ্জ উপজেলা। পুরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিআর সেল নিক্ষেপ করেছে পুলিশ। রোববার (৪ আগস্ট) দুপুর ১২ টা থেকে বিকাল টা পর্যন্ত পৌর শহরে এঘটনা ঘটে। 
জানা গেছে, কোটা আন্দোলনের এক দফা দাবি আদায়ের লক্ষে আন্দোলন কারীরা দুপুর ১২ টায় বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে কয়েক শত শিক্ষার্থী ও জনতা । বিক্ষোভকারীরা মালিবাগ মোড়ে গিয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালায়। 
আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর শেষে উপজেলা পরিষদের সমবায় কার্যালয়, যুব উন্নয়ন কার্যালয়, আইসিটি দপ্তর ও পাট অধিদপ্তরে ব্যাপক হামলা চালানো হয় এবং ব্যাপক ভাঙচুর করা হয়। এসময় আন্দোলনকারীরা উপজেলা পরিষদ চত্বরে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারে আগুন ধরিয়ে দেয়। প্রাইভেটকারটি বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম প্রামানিকের বলে জানা গেছে। 

পরে সেখান থেকে ফিরে গিয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় সহ তিন টি দোকানে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। বিকাল সাড়ে ৩ টার দিকে আন্দোলনকারীরা আবার উপজেলা পরিষদ বিভিন্ন দপ্তরের জানালা ভাঙচুর চালায় এবং বকশীগঞ্জ হাইওয়ে থানার পিকআপ ভ্যান পুড়িয়ে দেয়।  বর্তমানে বকশীগঞ্জে থম থমে বিরাজ করছে।

পৌর শহরে শান্ত পরিবেশ সৃষ্টি করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি ডিবি সহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্কবস্থায় রয়েছে। 

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪৮ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিআর সেল নিক্ষেপ করা হয়েছে। তবে পরিস্থতি ব্তেমানে নিয়ন্ত্রণে রয়েছে। 
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top