ভয়ঙ্কর গুজবের মিছিল: সম্প্রীতি বাংলাদেশ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: দেশে বর্তমান পরিস্থিতিতে সবচেয়ে ভয়ঙ্করভাবে গুজবের মিছিল চলছে বলে মন্তব্য করেছেন দেশের বিশিষ্টজনেরা। 

ভয়ঙ্কর গুজবের মিছিল সম্প্রীতি বাংলাদেশ



শনিবার দুপুরে সম্প্রীতি বাংলাদেশ আয়োজিত এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তারা।

শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে অনুষ্ঠিত ‘সন্ত্রাস-সংঘাত-সহিংসতা নয় চাই শান্তি-সম্প্রীতির বাংলাদেশ’ সভায় সভাপতির দায়িত্ব পালন করেন আয়োজন সংগঠনের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

বক্তারা বলেন, ভিন্ন উদ্দেশ্যে শান্তিপূর্ণ আন্দোলনকে সংঘাতের দিকে নেয়া হয়েছে। এ আন্দোলন যদি সফল হয় তাহলে পরবর্তী বাংলাদেশে কী হবে তা আপনাদের একটু ভেবে দেখা উচিত। 

তারা আরো বলেন, সেনাবাহিনীকে মিনিমাম বল প্রয়োগের জন্য অনুমতি দেওয়া হয়েছে, সেনাবাহিনী চলমান আন্দোলনের কোনো সহিংসতা ঘটায়নি এবং কোনো যানমালের ক্ষতি করেনি। সেনাবাহিনী নিয়ে কুচক্রী মহল গুজব ছড়িয়ে বেড়াচ্ছে, এদের থেকে আমাদের সাবধান হতে হবে। বিশেষভাবে তথ্যের বিভ্রান্তির কারণে গুজব ছড়ানো হচ্ছে এবং এই বিভ্রান্তির কারণে জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হচ্ছে। সংকট নিরসনে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ভরসা করছি, নিশ্চয়ই পথ হারাবে না বাংলাদেশ।

এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আলী শিকদার, নিরাপত্তা বিশ্লেষক মেজর (অব.) আফিজুর রহমান, রাজনৈতিক ও নিরাপত্তা বিশ্লেষক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, প্রতিদিনের বাংলাদেশের সম্পাদক মুস্তাফিজ শফি, খ্রিস্টান ধর্মীয় নেতা রোবারেট মার্টিন অধিকারী, বাংলাদেশ বুদ্ধিস্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি ভদন্ত জ্ঞানান্দ মহাথেরো, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব ধর, ডা. ইউসুফ রাজ, নাট্যকর্মী সাইফ আহমেদ প্রমুখ।
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top