পালানোর চেষ্টায় জুনাইদ আহমেদ পলককে আটক

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সদ্য বিদায়ী আওয়ামী লীগ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে আটক করা হয়েছে।

পালানোর চেষ্টায় জুনাইদ আহমেদ পলককে আটক



মঙ্গলবার দুপুরে তাকে আটক করা হয়। বিমানবন্দর সূত্র জানিয়েছে, ভারতের রাজধানী নয়াদিল্লির যাওয়ার উদ্দেশ্যে তিনি বিমানবন্দরে গিয়েছিলেন।

এর আগে গতকাল (সোমবার) বিকেল চারটার দিকে নাটোরের সিংড়া উপজেলা সদরের গোডাউন পাড়ায় জুনাইদ আহ্‌মেদ পলকের বাড়িতেও জনতা আগুন জ্বালিয়ে দেন। পরে লুটপাটের ঘটনা ঘটতে থাকে।
(ads1)
নাটোর ও সিংড়ায় আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় পুড়িয়ে দেওয়া হয়েছে। নাটোর শহরের কান্দিভিটার বাসিন্দা জাহাঙ্গীর হোসেন বলেন, সম্ভাব্য পরিণতি বুঝতে পেরে শফিকুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা আগেই বাড়ি ছেড়ে পালিয়েছেন। সংসদ সদস্যের বাড়িটি তার অনিয়ম–দুর্নীতির প্রতীক হয়ে দাঁড়িয়ে ছিল। জনতা ক্ষোভ থেকে বাড়িঘর জ্বালিয়ে দিয়েছেন।
(ads2)
শুক্রবার বিকেলে নাটোরের সিংড়ায় নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে ক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দায়িত্ব স্বীকার করে বলেন, কোটা সংস্কারকে কেন্দ্র করে দেশজুড়ে চলমান আন্দোলন ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে ব্যর্থতা এবং ইন্টারনেটসেবা ব্যাহত হওয়ার সব দায়ভার আমার।

তিনি বলেন, আমাদের ভুল থাকতে পারে, অপরাধ থাকতে পারে। ভুলের শাস্তি আপনারা আমাদের দেবেন, ভুল সংশোধনের সুযোগ দেবেন, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝবেন না।





ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top