মেলান্দহে মুক্তিযোদ্ধার বাড়ি-লুটতরাজ-ভাংচুর অগ্নি সংযোগ

Seba Hot News : সেবা হট নিউজ
0

জামালপুর সংবাদদাতা: ক্ষমতা হস্তান্তরের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি-প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ত্যাগের দ্বিতীয় দিনেও জামালপুরের মেলান্দহে মুক্তিযোদ্ধার বাড়ি বীর নিবাস-কবরসহ ব্যাপক ভাংচুর-অগ্নিসংযেগ-লুটতরাজের তান্ডব অব্যাহত আছে। 

মেলান্দহে মুক্তিযোদ্ধার বাড়ি-লুটতরাজ-ভাংচুর অগ্নি সংযোগ



গত ২৪ ঘন্টায় জেলা-উপজেলার শীর্ষ আওয়ামী লীগের কমপক্ষে ২৫ নেতা-কর্মীর বাড়ি ঘর-ব্যবসা প্রতিষ্ঠান, আ’লীগের ৯টি দলীয় কার্যালয়ে হামলা-লুটতরাজ, অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। 
 মেলান্দহ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার প্রয়াত আব্দুল মান্নান ও তার জামতা আশরাফুল ইসলামের বাড়ি রাতের অন্ধকারে হামলা চালিয়ে ভাংচুর, লুটতরাজ করেছে। এতেই শেষনয়, মুক্তিযোদ্ধা মান্নানের কবরের উপর তান্ডব চালিয়ে তছনছ করেছে। বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুর করেছে। সরকারি স্থাপনার গেট ও দেয়ালের উপর গ্রিলসহ দরজা-জানালা-এসি টিভি-ফ্যান, সিসি ক্যামেরা, উত্তরণ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে লুটতরাজ করেছে। 
পৌর আ’লীগের সভাপতি-প্রখ্যাত নাট্যকার আসাদুল্লাহ ফারাজীর বাড়ি, উপজেলা আ’লীগের সহসভাপতি মাসুদুর রহমান এবং তার ভাই সাইফুর রহমান খোকনের বাড়ি, বিআর ডিবি চেয়ারম্যান মনিরুজ্জামান জুয়েল ও তার ভাই সোহেলের ব্যবসা প্রতিষ্ঠান, সাবেক ছাত্র লীগ সভাপতি আল আমিনের বাড়ি, যুবলীগ নেতা হান্নান দেওয়ানীর বাড়ি এবং টিসিবির মালামাল, মির্জা আজম অডিটোরিয়ামে অগ্নিসংযোগসহ গোদাম ঘর থেকে রিলিফের ৫০ বান্ডিল ঢেউ টিন, দেওলাবাড়ি গ্রামের প্রবাসী হুমায়ুন কবিরের বাড়ি, ফুলকোচা ইউপির বাবু চেয়ারম্যানের বাড়ি, উতুমেরচর আ’লীগ নেতা সুলতান মিয়ার বাড়ি, চরহাতিজার আ’লীগ নেতা ও ব্যাংকার জাহাঙ্গীর আলম চাঁন মিয়ার বাড়ি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনোহর আলীর বাড়ি ভাংচুর-লুটতরাজ করেছে।

জেলা আ’লীগের সহসভাপতি-উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের বাসা-বাড়ি-গাড়ি-ব্যবসা প্রতিষ্ঠান লুট, খামার থেকে গরু লুট, অগ্নিসংযোগ করেছে। এ ছাড়াও উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর ভাড়াটে ঘর মাহমুদপুর পুলিশ ফাঁড়ি, সাধারণ সম্পাদক মো: জিন্নাহর বাড়ি, নাংলা ইউপির সাবেক চেয়ারম্যান মাহফুজুল হক মাফলের বাড়ি, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েলের বাড়ি, যুবলীগের সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ, নয়ানগর যুবলীগ কর্মী বিল্লাল হোসেনের বাড়ি, শ্যামপুর যুবলীগ নেতা আলমগীর হোসেনের বাড়ি, লুটতরাজ-অগ্নি সংযোগ করেছে। 
চিনিতোলার আব্দুল মান্নানের বাড়ি-গবাদি পশু, মাহমুদপুর ইউনিয়নের আ’লীগ নেতা ফকির আলীর বাড়ি, সাদা মিয়ার বাড়ি, যুবলীগ নেতা শাহীনের বাড়ি ভাংচুর- করার খবর পাওয়া গেছে।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top