সেনাবাহিনীকে অভিবাদন জানালো উৎসুক জনতা, তুলছেন সেলফি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বাংলাদেশ সেনাবাহিনীর কর্মতৎপরতায় বেশ সন্তোষ প্রকাশ করেছে দেশের সাধারণ মানুষ। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করায় অন্তর্বর্তী সরকার গঠন করা হবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। 

সেনাবাহিনীকে অভিবাদন জানালো উৎসুক জনতা, তুলছেন সেলফি



সার্বিক দিক দিয়ে সেনাবাহিনীর কার্যক্রমে প্রশংসায় ভাসছেন তারা, থেমে নেই উৎসুক জনতার সেলফি। 

সোমবার (৫ আগস্ট) সারাদেশ জুড়ে বিজয়োল্লাসে মেতে উঠেছে সাধারণ জনতা। রাজধানীর নীলক্ষেত, শাহবাগ মোড়ে বেশকিছু সেনা সদস্যেসহ তাদের গাড়ি দেখা যায়। উৎসুক জনতা গাড়ি থামিয়ে তাদের সঙ্গে ছবি তুলছেন।

সেলফি উঠানো বেশ কয়েকজনের সঙ্গে কথা হয় ডেইলি বাংলাদেশে। প্রত্যেকেই সেনাবাহিনীর কার্যক্রমে বেশ সন্তোষ প্রকাশ করে। নাঈম নামে একজন বলেন, সেনাবাহিনীরা আমাদের গর্ব; তাদের কারণে আজ এতটা নিরাপদ ও স্বাধীন বোধ হচ্ছে। বড় রকমের গন্ডগোল হয়নি, এর কৃতিত্ব সেনাবাহিনীরই।

মনজুরুল নামে আরেকজন বলেন, সেনাবাহিনীর কারণে একটি শান্তিপূর্ণ সমাধান হলো।শিক্ষার্থীদের দাবি পূরণের মূলে সেনাবাহিনীর ভূমিকা অনস্বীকার্য।আজকের ঘটনা ইতিহাস হয়ে থাকবে পরবর্তী দিনগুলো জন্য।

এর আগে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান আজ বেলা ২টায় জনগণের উদ্দেশে বক্তব্য দেওয়ার খবর ছড়িয়ে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করেছেন, এখন অন্তর্বর্তী সরকার গঠন করা হবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। এছাড়া বিকেল সোয়া ৩টায় ফেসবুক পেজে দেওয়া ৩৮ সেকেন্ডের এক ভিডিও বার্তায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল ছাত্র-জনতাকে ধৈর্য ধারণ ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার আহ্বানও জানিয়েছেন। 

এদিকে একইদিন বেলা আড়াইটায় পদত্যাগ করে বঙ্গভবন থেকে একটি সামরিক হেলিকপ্টার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার বোন শেখ রেহানা ভারতের উদ্দেশ্যে যাত্রা করেন।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top