শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে ষড়যন্ত্র চলছে : মোমিন মেহেদী

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ছাত্রদেরকে আন্দোলনে ব্যস্ত রেখে ক্ষমতায় আসার চেষ্টা করছে জামায়াত-বিএনপি-দেশ বিরোধীচক্র।

শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে ষড়যন্ত্র চলছে  মোমিন মেহেদী



তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবি আয়োজিত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এক দোয়া মাহফিলে উপরোক্ত কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, ২০০৫ সাল থেকে আমি ‘ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোট’-এর ব্যানারে আমার শিক্ষার্থী ভাইদেরকে সাথে নিয়ে বৈষম্যবিরোধী আন্দোলন করেছি ২০০৯ পর্যন্ত। তখনও এই দাবি যৌক্তিক ছিলো, ২০২৪ সালে এসেও এই দাবি যৌক্তিক। আর যৌক্তিক যে কোন দাবি বাস্তবায়ন হবেই। 

এই আন্দোলনে নিহত প্রতিটি শিক্ষার্থী হত্যা ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার নতুনধারা বাংলাদেশ এনডিবি চায়। 

একই সাথে সকল শিক্ষার্থীকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি- যাতে কোন ষড়যন্ত্রকারী মহল এই ইস্যুকে কাজে লাগিয়ে ক্ষমতায় আসার অপচেষ্টা না করতে পারে। তোপখানা রোডস্থ কার্যালয়ে ৩ আগস্ট সকাল ১০ টায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, চন্দন সেন পলাশসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদীকে গত ১ আগস্ট কর্মসূচিকালে দুস্কৃতিকারীদের তুলে নেয়ার হুমকির তীব্র নিন্দা ও জড়িতদের গ্রেফতারের দাবি জানান। তারা এসময় আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সক্রিয় রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দকে সার্বক্ষণিক নিরাপত্তা দেয়ারও দাবি জানান। 
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top