শিক্ষার্থীদের আন্দোলনকে ধ্বংসাত্বক না করার আহবান

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: শিক্ষার্থীদের আন্দোলনকে ধ্বংসাত্বক না করার আহবান জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

শিক্ষার্থীদের আন্দোলনকে ধ্বংসাত্বক না করার আহবান



৪ আগস্ট বিকেলে নতুন করে ৪২ জনের মৃত্যু, সহস্রাধিক আহত এবং বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালসহ শত শত স্থাপনায় অগ্নি সংযোগের ঘটনায় শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতিতে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেন পলাশ, ডা. নূরজাহান নীরা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ।

বিবৃতিতে আরো বলেন, এক দফা এক দাবির মধ্য দিয়ে দেশকে যারা অস্থিতিশীল করছে, ছাত্র-যুব-জনতাকে তারা ক্ষতিগ্রস্থ করছে; অর্থনীতিকে ধ্বংস করছে। 

বিবৃতিতে নেতৃবৃন্দ দ্রুত সকল হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের আহবান জানান। পাশাপাশি শিক্ষার্থীদের আন্দোলনের কারণে প্রতিনিয়ত দ্রব্যমূল্য বৃদ্ধিতে জনদূর্ভোগ বাড়ছে বলেও বিবৃতিতে উল্লেখ করে বলেন, অনতিবিলম্বে বাংলাদেশের সাধারণ মানুষের কথা ভেবে হলেও সমস্যা সমাধানে এগিয়ে আসা  প্রয়োজন, তা না হলে দ্রব্যমূল্য বাড়তেই থাকবে-জনগণচরম কষ্টে পরবে।
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top